ছাত্র সংসদের ভিপিসহ জেলা ছাত্রলীগের ৭ নেতাকর্মীকে বহিষ্কার

ঝিনাইদহ সরকারি ভেটেরিনারি কলেজ ছাত্র সংসদের সহসভাপতি (ভিপি) ফাহিম হাসান সনিসহ সাতজনকে সংগঠন থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

 

সোমবার জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল ইমরান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ খবর নিশ্চিত করা হয়েছে। তাদেরকে সংগঠন থেকে স্থায়ী বহিষ্কারের জন্য কেন্দ্রীয় কমিটির কাছে সুপারিও করা হয়েছে বিজ্ঞপ্তিতে।

বহিষ্কার হওয়া অন্য ৬ ছাত্রনেতা হলেন জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিশ্বাস বদিউজ্জামান আরিফ, সাংগঠনিক রবিউল ইসলাম, কর্মি ফরহাদ (২), নিয়ন ও ফরহাদ (১) ও মুস্তাকিন।

 

গত ৭ অক্টোবর কলেজের জিএস সজিব হোসেনের ওপর হামলার সময় পালাতে গিয়ে সড়ক দুর্ঘটনায় ভিপি মুরাদসহ তিন শিক্ষার্থী নিহত হওয়ার ঘটনায় এ বহিষ্কারাদেশ দেওয়া হয়েছে।

 

সেদিন রাতে স্থানীয় ড্রিম ভ্যালি পার্কের কাছে প্রতিপক্ষ গ্রুপের হামলার শিকার হন সরকারি ভেটেরিনারি কলেজছাত্র সংসদের ভিপি মুরাদ, শিক্ষার্থী তৌহিদ ও শমরেশ।

 

প্রাণ বাঁচাতে মোটরসাইকেলে চড়ে দ্রুত পালাতে গিয়ে ঝিনাইদহ-চুয়াডাঙ্গা সড়কের ১৮ মাইল নামক স্থানে দাঁড়িয়ে থাকা বিদ্যুতের খাম্বা বোঝাই ট্রাকের সঙ্গে সংঘর্ষে তারা নিহত হন।

 

হামলার ঘটনায় কলেজছাত্র সংসদের জিএস সজিব হোসেনসহ আহত হন তিনজন। এসব ঘটনায় জেলা ছাত্রলীগের অভ্যন্তরীণ বিবাদ প্রকাশ্যে বেরিয়ে আসে।