মুক্তিযোদ্ধাদের আবারও মাঠে নামার আহ্বান খাদ্যমন্ত্রীর

দেশের স্বাধীনতার জন্য বীর মুক্তিযোদ্ধারা যেমন বুক দিয়ে লড়াই করেছেন, তেমনি দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে যারা অপতৎপরতা চালাচ্ছেন, তাদের বিরুদ্ধে প্রয়োজনে আবারও মাঠে নামতে বীর মুক্তিযোদ্ধাদের আহ্বান জানান খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার নতুন হলরুমে অনুষ্ঠিত মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণকারী বীর মুক্তিযোদ্ধাদের ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, দেশকে যখন সঠিকভাবে এগিয়ে নিয়ে যেতে শেখ হাসিনার সরকার কাজ করে যাচ্ছে, তখন বিএনপি নেতারা হুশিয়ারি দিচ্ছেন ১০ ডিসেম্বরের পর দেশ নাকি খালেদা জিয়ার আদেশে চলবে। তাদের এসব কথাই বিভ্রান্ত না হয়ে এসব ব্যক্তির বিরুদ্ধে সবাইকে সোচ্চার হতে হবে। দেশে আর কোনো দিন তত্ত্বাবধায়ক সরকার আসবে না। যারা জনগণের পাশে থাকে না, জনগণ থেকে বিচ্ছিন্ন তারা আবার হুংকার দিচ্ছে রাজপথ দখলের।

আলোচনাসভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফারুক সুফিয়ানের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহম্মেদ, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুস সাত্তার, ভাইস চেয়ারম্যান আইয়ুব হোসাইন, নাদিরা বেগম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ প্রমুখ।