যশোরে পৃথক অভিযানে মাদক উদ্ধার ,নারীসহ গ্রেফতার-৩

jessore atok map

জেলা গোয়েন্দা শাখা (ডিবি) ও কোতয়ালি মডেল থানা পুলিশ আলাদা অভিযান চালিয়ে ২শ’ পিস ইয়াবা ও ২শ’ ১০ গ্রাম গাঁজা উদ্ধার করেছে। এসময় এক নারীসহ তিনজনকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হচ্ছে,শহরের রেলগেট পশ্চিমপাড়া বতমানে শহরের হুশতলা কপোতাক্ষ আবাসিক সিটি,ডাক্তার জামানের বাড়ির ভাড়াটিয়া মত আব্দুস সামাদের ছেলে শুভ আহম্মেদ সফু মিয়া, সদর উপজেলার বিরামপুর ফকিরের মোড় হাফিজ পাড়া ভিতরে জাহাঙ্গীর মিয়ার বাড়ির ভাড়াটিয়া রফিকের স্ত্রী ও হাবিবের মেয়ে মোছাঃ মুক্তি বেগম, বাগেরহাট জেলার মোড়লগঞ্জ উপজেলার গুয়াবারী গ্রামের বর্তমানে যশোর সদর উপজেলার বিরামপুর পাপ্পুর বাড়ির ভাড়াটিয়া মৃত সোনা শেখ এর ছেলে সোহরাব শেখ। গ্রেফতারকৃতদের সোমবার ৩১ অক্টোবর দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে।

জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের এসআই সোলায়মান আক্কাস জানান, রোববার ৩০ অক্টোবর রাত ৮ টায় গোপন সূত্রে খবর পেয়ে শহরের হুশতলা কপোতাক্ষ আবাসিক সিটি জনৈক নান্না সিকদার এর বসতবাড়ীর সামনে অভিযান চালিয়ে শুভ আহম্মেদ সফু মিয়া ও মোসাঃ মুক্তি বেগমকে গ্রেফতার করে। এসময় সফু মিয়ার কাছ থেকে ১শ’ ৫০পিস ও মোছাঃ মুক্তি বেগমের কাছ থেকে ৫০ পিস ইয়াবা উদ্ধার করে।

অপরদিকে, কোতয়ালি মডেল থানা পুলিশের একজন এসআইসহ একদল পুলিশ রোববার ৩০অক্টোবর রাত ৯ টায় সদর উপজেলার বাহাদুরপুর বহুমুখী হাই স্কুলের সামনে পাকা রাস্তার উপর থেকে সোহরাব শেখকে গ্রেফতার করে। পরে তার কাছে থাকা বিক্রীরত ২শ’ ১০ গ্রাম গাঁজা উদ্ধার করে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে রোববার রাতে কোতয়ালি মডেল থানায় মাদক আইনে আলাদা দু’টি মামলা হয়েছে। গ্রেফতারকৃতদের আদালতে সোর্পদ করা হয়েছে।