শার্শায় যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী সফল করতে প্রস্তুতি সভা

আগামী ১১ নভেম্বর বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর প্রতিষ্ঠা বার্ষিকীর সুবর্ণ জয়ন্তী উপলক্ষে আয়োজিত সমাবেশ সফল করতে শার্শা উপজেলায় আয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকাল ৫ টার সময় শার্শা উপজেলা আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যশোর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক বেনাপোল পৌরসভার সাবেক মেয়র আশরাফুল আলম লিটন।

সভায় সভাপতিত্ব করেন, উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক ইলিয়াছ আযম। এ সময় প্রধান অতিথি হিসাবে যশোর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক আশরাফুল আলম লিটন বলেন গৌরব ঐতিহ্য ইতিহাস ও সংগ্রামে যুবলীগের ৫০ বছরের সুবর্ন জয়ন্তীতে সকলের উপস্তিতি হয়ে সফল করতে হবে। তিনি বলেন আগামি ১১ নভেম্বর মহাসমাবেশে সকল দেশ বিরোধী সকল অপশক্তির বিরুদ্ধে দাঁত ভাঙ্গা জবাব দিবে যুবলীগ।

তিনি বলেন বালাদেশ আওয়ামী যুবলীগ প্রতিটি আন্দোলন সংগ্রামে বিরত্বপুর্ন ভুমিকা রেখেছে। ভোট ও ভাতের অধিকার আন্দোলন থেকে শুরু করে স্বৈরাচারবিরোধী আন্দোলনসহ প্রতিটি আন্দোলন যুবলীগ প্রধান শক্তি হিসাবে মুখ্য ভুমিকা পালন করেছে। আমরা শার্শা ও বেনাপোলে সমাবেশ এবং র‌্যালি করব। তাই সকলকে স্ব-শরীরে উপস্থিত হওয়ার জন্য তিনি আহবান জানান।

এসময় উপস্থিত ছিলেন যশোর জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য আহসান উল্লাহ মাষ্টার, শার্শা উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আজিবর রহমান, শ্রম বিষয়ক সম্পাদক শেখ কোরবান আলী প্রমুখ।