আন্দোলনের প্রয়োজনে মৃত্যুর জন্য প্রস্তুত থাকার শপথ করালেন আমান

দলীয় নেতা-কর্মীদের মৃত্যুর জন্য প্রস্তুত থাকার শপথ পাঠ করিয়ে বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ও ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান বলেছেন, সরকার পতনের আন্দোলন শুরু হয়ে গেছে, এখন একটাই দাবি এই ফ্যাসিস্ট আওয়ামী সরকারের পদত্যাগ। এর জন্য আমাদের রাজপথে দূর্বার গণআন্দোলন গড়ে তুলতে হবে।

আমান উল্লাহ আমান বলেন, এই আওয়ামী সরকার সারাদেশে হত্যা, গুম, খুন করে তাদের হাত এখন রক্তে রঞ্জিত। পুরো দেশের মানুষ নিরাপত্তা হীনতায় ভুগছে। আওয়ামী সরকারের লুটপাটের কারণে দেশের মানুষ দুর্ভিক্ষের মধ্যে পড়েছে। দ্রব্যমূল্য আজ খেটে খাওয়া মানুষের ক্রয় ক্ষমতার বাইরে চলে গেছে। তাই গণতন্ত্র পুনঃউদ্ধারে প্রয়োজনে আরেকটি যুদ্ধ করতে হবে।

বুধবার বিকেলে ভাটারার ছোলমাইদে ঢাকা মহানগর উত্তর বিএনপির ভাটারা, উত্তরা পূর্ব-উত্তরা পশ্চিম ও বিমানবন্দর থানা বিএনপি ও অংগসংগঠন সমূহের যৌথ কর্মীসভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন আমান উল্লাহ আমান।
আমান উল্লাহ বলেন, আগামী দিনের আন্দোলন সংগ্রামে রাজপথে বিএনপির কোটি কোটি সমর্থক রাস্তায় নামবে। শেখ হাসিনাকে ক্ষমতায় রেখে এ দেশে কোন নির্বাচন নয়। নির্বাচন হবে নিরপেক্ষ সরকারের অধীনে

ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক বলেন, প্রয়োজনে রক্ত দিব। আগামী দিনের আন্দোলন সংগ্রামে আমরা সামনের সারিতে থেকে নেতৃত্ব দিয়ে গণতন্ত্র পুনঃউদ্ধার করবো ইনশাআল্লাহ।

আমিনুল হকের সঞ্চালনায় যৌথ কর্মী সভায় আরও বক্তব্য রাখেন ঢাকা মহানগর উত্তর বিএনপির যুগ্ম আহ্বায়ক আতিকুল ইসলাম মতিন, চেয়ারম্যান আতাউর রহমান, এ জি এম সামসুল হক, সাবেক যুবনেতা এস এম জাহাঙ্গীর হোসেন, স্বেচ্ছাসেবক দলনেতা আজিজুর রহমান মুছাব্বির, মহানগর সদস্য আব্দুস সালাম সরকার, এবিএমএ রাজ্জাক, আফাজ উদ্দিন, কাউন্সিলর আলী আকবর আলী, ভাটারা থানা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মো. সেলিম মিয়া, বিমানবন্দর থানা বিএনপির দেলোয়ার হোসেন দিলুসহ বিএনপি ও অংগসংগঠনের নেতৃবৃন্দ।