শেখ হাসিনাকে ব্যর্থ বললেন ব্যারিস্টার খোকন

বিএনপির যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, আগামী ৩১ ডিসেম্বর সরকারের শেষ সময় কিন্তু জনগণ এই সরকারের এখনই পদত্যাগ চায়। ১৪ বছর দেশ চালাইছেন, অনেক উন্নয়ন করেছেন।

এখন দুর্ভিক্ষের কথা বলছেন। আমাদের দুর্ভিক্ষের দরকার নেই।

দাবি করছি, আগামী ৩১ ডিসেম্বর আপনাদের লাস্ট টাইম। দয়া করে ২০২২ সালের মধ্যে ক্ষমতা থেকে পদত্যাগ করে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দেন।
শনিবার (১২ নভেম্বর) ফরিদপুরে আবদুল আজিজ ইনস্টিটিউট চত্বরে বিএনপির গণসমাবেশে যোগ দিয়ে তিনি একথা বলেন।

ব্যারিস্টার খোকন বলেন, আগামী ২০২৩ সালে দুর্ভিক্ষের কথা বলছেন, ১৯৭৪ সালেও দুর্ভিক্ষ হয়েছিল। মানুষ ক্ষুধার জ্বালায় কচু খেয়েছে, মরা মুরগি খেয়েছে, বাস থেকে যাত্রী গুম করেছে। শেখ হাসিনা আপনি ব্যর্থ।

পবিত্র কোরআন তেলওয়াতের মাধ্যমে বেলা ১১টায় ফরিদপুরে গণসমাবেশ শুরু হয়। কোরআন তেলওয়াত করেন ফরিদপুর ওলামা দলের আহ্বায়ক হাফেজ মওলানা কবির হোসেন। গণসমাবেশে প্রধান অতিথি হিসেবে যোগ দিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি, নির্বাচনকালীন তত্ত্বাবধায়ক সরকার, জ্বালানি তেল, চাল-ডালসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধি, আওয়ামী পুলিশ ও সন্ত্রাসীদের গুলিতে কর্মী হত্যা, হামলা ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে ফরিদপুরে বিভাগীয় গণসমাবেশ করছে বিএনপি।