প্রধানমন্ত্রী যশোরে আগমন উপলক্ষে কায়বায় আ.লীগের বর্ধিত সভা

আগামী ২৪শে নভেম্বর যশোরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে ৭নম্বর কায়বা ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যগে প্রস্তুতি মুলক সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৫ নভেম্বর) বেলা ১২ টার সময় কায়বা ইউনিয়ন আঃলীগের সাধারণ সম্পাদক মোঃ শরিফুল ইসলামের বাগআঁচড়া বাজারস্ত কার্যালয়ের সামনে এ সভা অনুষ্ঠিত হয়।

৭নম্বর কায়বা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাচান ফিরোজ আহমেদ টিংকুর সভাপতিত্বে প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্য যশোর-৮৫ শার্শা-১ আসনের সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন বলেন, আগামী (২৪শে নভেম্বর) যশোর ঈদগাহ ময়দানে বাংলাদেশ আওয়ামী লীগ আয়োজিত বিশাল জনসভায় আওয়ামী লীগের সভাপতি ও বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

তাই এই জনসভা সফল করার জন্য আওয়ামী লীগের নেতাকর্মীসহ সকলের প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, প্রতিটি ওয়ার্ড এবং ইউনিয়নের নেতৃবৃন্দদের সম্পৃক্ত করে জনসভায় যোগদান করার জন্য গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন।

এসময় আরোও বক্তব্য রাখেন শার্শা উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, শার্শা উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক অধ্যক্ষ মোঃ ইব্রাহিম খলিল, ৭নম্বর কায়বা ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আলতাব হোসেন।

উক্ত বর্ধিত সভায় আরো উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া আফরোজ, শার্শা উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান সোহরাব হোসেন, কায়বা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ শরিফুল ইসলাম, বাগআঁচড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান ইলিয়াস কবির বকুল, সাবেক ইউপি সদস্য রবিউল সরদার, ইউপি সদস্য নাসির উদ্দিনসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ।