তারেক রহমানের জন্মদিন উপলক্ষে যশোরে স্বেচ্ছাবেসক দলের শীতবস্ত্র বিতরণ

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের জন্মদিন উপলক্ষে শিক্ষর্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে যশোর জেলা স্বেচ্ছাবেসক দল। এ উপলক্ষে শনিবার জেলা বিএনপি কার্যালয়ের সামনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিএনপির খুলনা বিভাগীয় ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত।

প্রধান অতিথি অনিন্দ্য ইসলাম অমিত বলেন, তারেক রহমান জনগণের প্রত্যাশা পূরণের জন্য চলমান গণাতান্ত্রিক আন্দোলনে নেতৃত্বে। আজ দেশের সকল জনগণ পরিবর্তনের লক্ষ্যে তার নেতৃত্বে ঐক্যবদ্ধভাবে লড়াই সংগ্রাম চালিয়ে যাচ্ছেন। জনগণের প্রত্যাশা একটি ন্যায় বিচার ভিত্তিক রাষ্ট্র প্রতিষ্ঠা, সন্ত্রাস মুক্ত শিক্ষাঙ্গন, তাদের সন্তানেরা মেধা ও যোগ্যতা অনুযায়ী কর্মক্ষেত্র খুঁজে পাবে, সর্বোপরি ফ্যাসিবাদ এবং দুঃশাসন মুক্ত বাংলাদেশ। জনগণের সেই প্রত্যাশা পূরণের জন্য এবং একটি গণতান্ত্রিক বাংলাদেশ পূর্ণ প্রতিষ্ঠার লক্ষ্যেই তারেক রহমানের এই লড়াই সংগ্রাম।

তিনি বলেন আজ জনগণের চোখের ভাষা বলে দেয় পরিবর্তন খুবই আসন্ন। কোন অনুকম্পা নয়, জনগণ সরাসরি ভোট দিয়ে তাদের প্রতিনিধি বেছে নেবে। জনগণ তারেক রহমানের নেতৃত্ব মেনে তার হাতে আগামীর বাংলাদেশের নেতৃত্ব তুলে দেবে।

পরে অনিন্দ্য ইসলাম অমিত অনুষ্ঠানে উপস্থিত জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক নার্গিস বেগমসহ অন্যান্য নেতৃবৃন্দকে সাথে নিয়ে শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র তুলে দেন।

এসময় উপস্থিত ছিলেন, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক মোস্তফা আমির ফয়সাল, সিনিয়র সহ-সভাপতি নির্মল কুমার বিট, সাংগঠনিক সম্পাদক আলী হায়দার রানা, যুগ্ম-সম্পাদক রেজোয়ানুল ইসলাম খান রিয়েল প্রমুখ।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের জন্মদিন উপলক্ষে কোরআন শিক্ষর্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে যশোর জেলা স্বেচ্ছাবেসক দল। এ উপলক্ষে গতকাল শনিবার জেলা বিএনপি কার্যালয়ের সামনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় বিএনপির খুলনা বিভাগীয় ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত বলেন তারেক রহমান জনগণের প্রত্যাশা পূরণের জন্য চলমান গণাতান্ত্রিক আন্দোলনে নেতৃত্বে। আজ দেশের সকল জনগণ পরিবর্তনের লক্ষ্যে তার নেতৃত্বে ঐক্যবদ্ধভাবে লড়াই সংগ্রাম চালিয়ে যাচ্ছেন। জনগণের প্রত্যাশা একটি ন্যায় বিচার ভিত্তিক রাষ্ট্র প্রতিষ্ঠা, সন্ত্রাস মুক্ত শিক্ষাঙ্গন, তাদের সন্তানেরা মেধা ও যোগ্যতা অনুযায়ী কর্মক্ষেত্র খুঁজে পাবে, সর্বোপরি ফ্যাসিবাদ এবং দুঃশাসন মুক্ত বাংলাদেশ। জনগণের সেই প্রত্যাশা পূরণের জন্য এবং একটি গণতান্ত্রিক বাংলাদেশ পূর্ণ প্রতিষ্ঠার লক্ষ্যেই তারেক রহমানের এই লড়াই সংগ্রাম। তিনি বলেন আজ জনগণের চোখের ভাষা বলে দেয় পরিবর্তন খুবই আসন্ন। কোন অনুকম্পা নয়, জনগণ সরাসরি ভোট দিয়ে তাদের প্রতিনিধি বেছে নেবে। জনগণ তারেক রহমানের নেতৃত্ব মেনে তার হাতে আগামীর বাংলাদেশের নেতৃত্ব তুলে দেবে। পরে অনিন্দ্য ইসলাম অমিত অনুষ্ঠানে উপস্থিত জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক নার্গিস বেগমসহ অন্যান্য নেতৃবৃন্দকে সাথে নিয়ে কোরআন শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র তুলে দেন। এসময় উপস্থিত ছিলেন, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক মোস্তফা আমির ফয়সাল, সিনিয়র সহ-সভাপতি নির্মল কুমার বিট,সাংগঠনিক সম্পাদক আলী হায়দার রানা,যুগ্ম-সম্পাদক রেজোয়ানুল ইসলাম খান রিয়েল প্রমুখ।