যশোরে বিএনপির বিক্ষোভ প্রতিবাদ সমাবেশ

jessore bnp map

যশোর জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক নার্গিস বেগম বলেছেন,ফ্যাসিবাদী শক্তির বিরুদ্ধে বিএনপির নেতৃত্বে জনগণের বিজয় যখন অত্যাসন্ন। ঠিক তখনই বর্তমান ফ্যাসিস্ট সরকার জনগণের সুনিশ্চিত বিজয়কে নস্যাৎ করতে ও তার পতন ঠেকাতে বিএনপির নিরীহ নিপরাধ কর্মীদের নৃশংসভাবে হত্যা করছে। জনগণকে সাথে নিয়ে রাজপথে আছি, রাজপথেই থাকবো তাদের পতন করে জনতার চুড়ান্ত বিজয় নিশ্চিত করেই ঘরে ফিরবো ইনশাল্লাহ।

ব্রাহ্মবাড়িয়ায় বিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে পুলিশ নির্বিচারের গুলি চালিয়ে ছাত্রদল নেতা নয়ন মিয়াকে হত্যার প্রতিবাদে শুক্রবার জেলা বিএনপি আয়োজিত বিক্ষোভ সমাবেশে সভাপতির বক্তৃতায় তিনি এ কথা বলেন। দলীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠিত সমাবেশে অধ্যাপক নার্গিস বেগম আরও বলেন সংবিধান স্বীকৃত জনগণের সকল অধিকার আদায়ে যখন রাজপথে বিএনপি শান্তিপূর্ণ কর্মসূচি পালন করে যাচ্ছে তখনই স্বৈরাচারের অনুগত প্রশাসন নির্বিচারের গুলি চালিয়ে বিএনপি,যুবদল,ছাত্রদল কর্মীদের হত্যা করছে। অতি সম্প্রতি তারা দলেল ৬ জন নিরীহ নিপরাধ কর্মীকে নির্মমভাবে হত্যা করেছে। নিহতের স্বজনদের আর্তনাদে বাংলার বাতাস ভারি হয়ে উঠেছে। এভাবে হত্যা করে অতীতে কোন স্বৈরশাসক পার পায়নি তাদের অনুসারী বর্তমান আওয়ামীলীগ সরকারও পার পাবে না। তিনি বলেন আজকে তারা দেশকে ধ্বংস করে এখন বিএনপি নিধনের মিশনে নেমেছে। রিজার্ভের টাকা লুট করে দেশের অর্থনীতিকে ধ্বংস করে দিয়েছে। জনগণ আজ অত্যান্ত দুর্বিঃসহ জীবন যাপন করছে। তারা আজ মুক্তির অপেক্ষায়। যেকারণে বিএনপির নেতৃত্বে চলমান গণতান্ত্রিক আন্দোলনে তারা স্বতঃস্ফূর্ত ভাবে অংশ নিচ্ছে।

সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপির সদস্য সচিব অ্যাড. সৈয়দ সাবেরুল হক সাবু,যুগ্ম-আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকন, সদস্য আব্দুস সালাম আজাদ,মুনির আহমেদ সিদ্দিকী বাচ্চু,নগর বিএনপির সাধারণ সম্পাদক এহসানুল হক সেতু,সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আঞ্জুরুল হক খোকন, সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক, জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি নির্মল কুমার বিট,জেলা ছাত্রদলের সভাপতি রাজিদুর রহমান সাগর প্রমুখ। বিক্ষোভ সমাবেশ পরিচালনা করেন নগর বিএনপির সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান মাসুম ।