বিছানা ছেড়ে হঠাৎ মাঠে নেইমার!

সার্বিয়ার বিপক্ষে গোড়ালিতে চোট পাওয়া নেইমার মাঠের বাইরে। তাকে নিয়ে দেখা দিয়েছে শঙ্কা।

সুইজারল্যান্ডের বিপক্ষে ম্যাচে খেলতে পারেননি। ক্যামেরুনের বিপক্ষে গ্রুপের তৃতীয় ম্যাচেও খেলার সম্ভাবনা নেই।

গত পরশু নেইমার হোটেল থেকে সোজা চলে যান গ্যালারিতে। মাঠে যখন রিচার্লিসন, ভিনিসিয়ুসরা খেলছেন, তখন গ্যালারিতে তিনি। নেইমারকে দেখে অবাক ব্রাজিলের সমর্থকরা। কিছুক্ষণ পর ভুল ভাঙে সবার।

যিনি গ্যালারিতে ছিলেন তিনি আসল নেইমার নন। তার মতো দেখতে। অনেকে তার সঙ্গে সেলফিও তোলেন। ভিড়ের মধ্য থেকে নিরাপত্তারক্ষীরা নকল নেইমারকে বের করে দেন। শুধু গ্যালারির দর্শকরা নন, কয়েকটি সংবাদমাধ্যমও নকল নেইমারকে চিনতে ভুল করে। তারাও জানায়, ব্রাজিল ম্যাচে গ্যালারিতে নেইমার। পরে ভুল শুধরে নেয় তারা।

এত কিছু যখন হচ্ছে, তখন আসল নেইমার হোটেলে।

শুধু তাই নয়, নেইমারের জন্য আরও দুঃসংবাদ রয়েছে। তার স্বাস্থ্য নিয়ে রদ্রিগো জানিয়েছেন, নেইমারের জ্বর হয়েছে। এখন যদিও সব কিছু ঠিক আছে। সুস্থ হয়ে ওঠার পথে রয়েছে সে।

নেইমারের জ্বরের কথা আগেই জানিয়েছিলেন তার সতীর্থ ভিনিসিয়াস জুনিয়র। তিনি বলেছিলেন, ‘নেইমারের জ্বর হয়েছে। ও হোটেলেই আছে। আমরা প্রার্থনা করছি যাতে ও দ্রুত সুস্থ হয়ে ওঠে।’

জানা গেছে, জ্বরের পাশাপাশি মাথা যন্ত্রণাও রয়েছে ব্রাজিল ফরোয়ার্ডের। চিকিৎসককে সে কথা জানিয়েছেন তিনি। নেইমার কবে সুস্থ হতে পারবেন সে ব্যাপারে এখনো পর্যন্ত কিছু বলতে পারেননি চিকিৎসকরা।

সার্বিয়ার বিপক্ষে ম্যাচে চোট পেয়ে গোড়ালি ফুলে যায় নেইমারের। চোট সেরে দ্রুত মাঠে ফেরার বিষয়ে প্রত্যয়ী তিনি। প্রায় সারা দিন দলের ফিজিওর সঙ্গে কাটাচ্ছেন নেইমার।