যশোর এক পরিবারের ওপর হামলা চারজন আহত, ৭ জনের নামে মামলা

যশোর সদরের ঝাউদিয়া গ্রামে এক পরিবারের ৪ সদস্যের ওপর হামলার ঘটনায় কোতয়ালি থানায় মামলা হয়েছে। ওই গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে রমিজ উদ্দীন (৪০) একই পরিবারের ৭জনের নামে মামলাটি করেন।

আসামিরা হলো,ওই গ্রামের মৃত মুরাদ আলীর ছেলে জিয়া (৪২), ইসহাক (৪৫), নিসার আলী (৫৫), ইসহাক আলীর ছেলে আলমগীর হোসেন (২৫), নিছার আলীর ছেলে বাবু (২৬), ফোকর আলীর ছেলে মাহাবুব (৪২) এবং ইসহাকের মেয়ে ময়না বেগম (২৩)।

রমিজ উদ্দীন এজাহারে উল্লেখ করেছেন, আসামিদের সাথে তার জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। আসামিদের বিরোধে আদালতে মামলাও চলমান। এই নিয়ে আসামিরা প্রায় সময় তাদের খুন জখমের হুমকি দিয়ে আসছিল। গত ২ ডিসেম্বর দুপুর ২টার দিকে আসামিরা একযোগে তার বাড়ির মধ্যে ঢোকে এবং মামলা প্রত্যহার করার জন্য চাপ সৃষ্টি করে। এরপর অকথ্য ভাষায় গালিগালাজ করে।

ছোট ভাই শাহিনুর প্রতিবাদ করলে তাকে মারপিট করে। সে সময় অপর ভাই বাদল হোসেন এগিয়ে গেলে তাকেও মারপিটে জখম করে। ছোট ভাইয়ের স্ত্রী রুমা বেগম ও ভাইপো টনি হাসান ঠেকাকে গেলে তাকেও মারপিটে জখম করে। বাড়িঘর ভাংচুর করে ৩০ হাজার টাকার ক্ষতি সাধন করে। পরে আশেপাশের লোকজন এগিয়ে আসলে আসামিরা ফের হত্যার হুমকি দিয়ে চলে যায়। পরে আহত সকলকে যশোরে জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।