শার্শায় পূর্ব শত্রুতার জেরে যুবককে কুপিয়ে জখম

যশোরের শার্শায় পূর্ব শত্রুতার জেরে জাহাঙ্গীর আলম আশিক (২০) নামে এক যুবককে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। এ ঘটনায় শার্শা থানায় মামলা দায়ের হয়েছে। আহত জাহাঙ্গীর আলম আশিক শার্শার নিজামপুর ইউনিয়নের গোড়পাড়া গ্রামের সিরাজুলের ছেলে। সোমবার (১৯ শে ডিসেম্বর) উপজেলার গোড়পাড়া বাজারের স্কুলের পিছনে এই ঘটনা ঘটে।

স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় শাহাঙ্গীর আলম আশিককে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে প্রেরন করেন। সেখানে চিকিৎসা কালে অবস্থার অবনতি হওয়ায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

জানা যায়, বিগত ইউপি নির্বাচন নিয়ে একই গ্রামের ইদ্রিসের সাথে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে ঘটনার দিন বিকালে জাহাঙ্গীর আলম আশিক কাজ শেষে কন্দর্পপুর বাজার হতে গোড়পাড়া বাজারে আসছিলো। পতিমধ্যে গোড়পাড়া মাধ্যামিক বিদ্যালয়ের সামনে পৌঁছালে আগে থেকে ওৎ পেতে থাকা পিকুল, বাবু, ইদ্রিস, আনন্দ, জালাল ও নুরুর নেতৃত্বে ১৫/২০ জনের একটি সন্ত্রাসী দল তার উপর অতর্কিত হামলা চালায়। এসময় সন্ত্রাসীদের হাতে থাকা রামদা ও ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে পালিয়ে যায়। পরে তার আত্মচিৎকারে স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

এব‍্যাপারে নিজামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সেলিম রেজা বিপুল জানান, বিষয়টি শুনেছি। ঘটনার সাথে যারা জড়িত তাদেরকে আইনের আওতায় এনে শাস্তির জোর দাবি জানাচ্ছি।

শার্শা থানার অফিসার ইনচার্জ (ওসি) মামুন খাঁন বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে অভিযুক্তদের বিরুদ্ধে একটি মামলা হয়েছে। আসামীদের আটকের চেষ্টা চলছে বলে তিনি জানান।