আ.লীগের নেতাকর্মীরা শরীফ আব্দুর রাকিবের পরিবারের অংশ ছিল-মিলন

যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলন বলেছেন, শরীফ আব্দুর রাকিব ছিলেন তৃনমূল পর্যায়ে আওয়ামী লীগের প্রাণ। আওয়ামী লীগের জন্য ছাত্রজীবন থেকেই তার যথেষ্ট অবদান ছিল। অনেক হামলা-মামলার শিকার হন তিনি। এখন তার মত নেতার বড় অভাব। আওয়ামী লীগের নেতাকর্মীরা তার পরিবারের মত ছিলেন। দলের দুঃসময়ে কখনো পিছু হাটেননি।

তার মত ত্যাগী, নিবেদিতদের সামনে আনা প্রয়োজন। বুধবার (২১ ডিসেম্বর) যশোর জেলা আওয়ামী লীগের কার্যালয়ে জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শরীফ আব্দুর রাকিবের প ম মৃত্যুবার্ষিকীতে আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

আলোচনা সভায় শহিদুল ইসলাম মিলনের সভাপতিত্বে ও উপ-দপ্তর সম্পাদক ওহিদুল ইসলাম তরফদারের স লনায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মেহেদী হাসান মিন্টু, শ্রম বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুস সবুর হেলাল, তথ্য ও গবেষণা সম্পাদক ফারুক আহমেদ কচি, সমাজকল্যাণ সম্পাদক সুখেন মজুমদার, পৌর শাখা সভাপতি অ্যাডভোকেট আসাদুজ্জামান আসাদ ও জেলা জাতীয় শ্রমিকলীগের সাধারণ সম্পাদক নাছির উদ্দিন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা হারুন অর রশিদ, প্রচার সম্পাদক মুন্সি মহিউদ্দিন, শিল্প বাণিজ্য সম্পাদক আতিক বাবু, উপ-প্রচার সম্পাদক লুৎফুল কবির বিজু, সদস্য কামাল হোসেন, মোয়াজ্জেম হোসেন, জেলা জাতীয় শ্রমিকলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদ সদস্য জবেদ আলী, জেলা যুবলীগের ক্রীড়া সম্পাদক নাজমুল হুদা পনি, সদস্য এস এম রবি সিদ্দিকী, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানজীব নওশাদ পল্লব, সহ-সভাপতি কায়েস আহমেদ রিজু, সহ-সভাপতি রুহুল কুদ্দুস, যুগ্ম-সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম, ছাত্রলীগ নেতা এইচ এম ফিরোজ প্রমুখ।#