ঝিকরগাছায় মাদ্রাসা ছাত্রীকে অপহরণের চেষ্টা ও শ্লীলতাহানির অভিযোগ

যশোরের ঝিকরগাছা উপজেলার সদর ইউনিয়নের শ্রীরামপুর গ্রামে এক মাদ্রাসা ছাত্রীকে অপহরণের চেষ্টা ও শ্লীলতাহানির অভিযোগ উঠেছে। এ অভিযোগ এনে চার জনের বিরুদ্ধে থানায় অভিযোগ করেছেন ওই শিক্ষার্থীর বাবা।

মামলার হলে শ্রীরামপুর মাদ্রাসাপাড়া গ্রামের আজিজুর রহমানের ছেলে মোঃ হাসিবুল হাসান শান্ত (২৫), মৃত মুন্তাজ আলীর ছেলে আজিজুর রহমান (৫০), আজিজুর রহমানের স্ত্রী রিনা বেগম (৪৫), মিন্টু হোসেনের স্ত্রী স্বপ্না বেগম (৩০) ।

অভিযোগে উল্লেখ করা হয় বুধবার সকাল আটটায় মাদ্রাসায় যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয় ওই শিক্ষার্থী। আলিউলের মুরগীর ফার্মের সামনে আসলেই হাসিবুল হাসান শান্ত বাদির মেয়েকে অপহরণের চেষ্টা করে। ওই শিক্ষার্থী বাধা দিলে এতে আর ওক্ষিপ্ত হয়ে উঠে শান্ত। এক পর্যায় প্রকাশ্যেই তার সাথে অশোভন আচরণ করে শ্লীলতাহানী ঘটায়। শান্তকে প্রতিহত করতে এক যুবক এগিয়ে আসলে শান্ত চাকু বের করে হুমকি দেয়। এসময় অন্যান্য আসামিরা ধারালো অস্ত্র ও রড নিয়ে ওই শিক্ষার্থীর উপর হামলা চালায় বিবাদীরা। এতে ওই শিক্ষার্থীর শরীরের বিভিন্ন স্থানে জখম হয়। তাদের চিৎকারে আশপাশের লোকজন এড়িয়ে আসলে বিবাদীরা প্রকাশে নানা হুমকি দিয়ে চলে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ বিষয়ে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার মোঃ রাশিদুল আলম বলেন, আহত অবস্থায় বুধবার সকাল ১০টার দিকে তাকে ভর্তি করা হয়েছে। এখনও তিনি চিকিৎসাধীন রয়েছেন।

এ বিষয়ে ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ সুমন ভক্ত বলেন, তিনি জানতে পেরে তাৎক্ষনিক ফোর্স পাঠান। কিন্তু শান্তসহ অন্যরা পালিয়ে যায়। বিষয়টি নিয়ে তদন্ত চলছে।