বেনাপোলে হিন্দু সম্প্রদায়ের নারী ৯ দিন নিখোঁজের অভিযোগে সংবাদ সম্মেলন

বেনাপোল পোর্টথানার ছোটআচড়া গ্রামের জোৎস্না চক্রবর্তী (৪৯) নামের এক হিন্দু সম্প্রদায়ের নারী অপহরন হয়েছে।

গত ২৮ ডিসেম্বর সকাল সাড়ে ১০ টার সময় অপহরন হয়েছে বলে স্বামী মান্দার চক্রবর্তী (৫৬) বেনাপোল পোর্ট থানায় সাধারন ডায়েরী ও ৫ জানুয়ারী সকাল ১১ টায় বন্দর প্রেসকাবে সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে স্বামী বলেন, বেনাপোলের ছোট আচড়া গ্রামের কার্তিক বিস্বাস (৩০)পিতা- কেষ্ট বিশ্বাস, রত্না বিশ্বাস (৪৫) স্বামী বিমল বিশ্বাস, বৃষ্টি বিশ্বাস (২৫) স্বামী বিধান মিত্র সহ অজ্ঞাত ৫/৬ জনের এক দল তার স্ত্রীকে অপহরন করেছে।

তিনি আরো জানান, প্রতিদিনের ন্যায় মন্দিরে পুজা শেষে ঘটনার দিন আমার কাজে বাইরে যাই। এবং ছেলে ব্যবসার কাজে ও মেয়ে স্কুলে যায়।ছেলে মেয়ে বাসায় ফিরে তাদের মাকে বাসায় না পেয়ে আমাকে ফোন দিলে বাসায় চলে আসি। বিভিন্ন স্থানে খোজাখুজির পর সন্ধান না পেয়ে পার্শ্ববর্তি শিবমন্দিরের সিসি ক্যামেরায় ভিডিও ফুটেজ দেখে অপহরনকারীদের বিষয়ে শনাক্ত করি।ফুটেজে দেখা যায়, ওই আসামীরা আমার বসত ঘরে প্রবেশ করে আমার স্ত্রী কে কৌশলে বাসার বাইরে আনে এবং সেই থেকে আমার স্ত্রী উধাও হয়।অনেক খোঁজ করার পর না পেয়ে বেনাপোলপোর্ট থানায় অপহরনের ডায়েরী ও দেরীতে সংবাদ সম্মেলন করি এবং জানতে পারি অপহরন কারীরা একটি ইজিবাইক যোগে কোন এক অজ্ঞাতস্থানে নিয়ে যেয়ে গুম করে রেখেছে।
অপহরনের সময় স্ত্রির হাতে গায়ে প্রায় ২ ভরি ওজনের গহনা ছিল।

এ বিষয়ে স্বামী অপহরনকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থার জোর দাবী জানিয়েছেন। পোর্ট থানার জিডি নং ১৩৫৯/২৯/১/২২