যশোরে ট্রাকের ধাক্কায় ব্যবসায়ী নিহত,১৬ দিনে নিহত ১৭ জন

সোমবার ১৬ জানুয়ারী সকালে যশোর ঝিনাইদহ- সড়কের চুড়ামনকাটি বাজারে ট্রাকের ধাক্কায় জাহিদুল ইসলাম (৫০)নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন।

বারোবাজার হাই ওয়ে থানার ইনচার্জ মনজুরুল করিম ও এলাকাবাসী জানিয়েছেন, সোমবার সকাল ৯ টার দিকে জাহিদুল ইসলাম চুড়ামনকাঠী মেইন রোডে কাঁচা বাজারে কাঁচামাল কেনাকেনা করার সময় পিছন থেকে চলন্ত ট্রাক ধাক্কা দিলে রাস্তার উপর পড়ে গিয়ে তিনি মারাত্মকভাবে আহত হন।

পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য যশোর ২৫০শয্যা হাসপাতালে ভর্তি করেন। হাসপাতালে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মাগুরায় পৌঁছালে জাহিদুল ইসলাম মারা যান। তার বাড়ি যশোর সদর উপজেলার চুড়ামনকাঠী ইউনিয়নের আহসান নগর গ্রামে। বারবাজার হাইওয়ে থানার ইনচার্জ মনজুরুল করিম আরো জানান , নিহতের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে । এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

নিহত জাহিদুল ইসলাম দোগাছিয়া বাজারে একজন কাপড় ব্যবসায়ী ছিলেন। এ নিয়ে যশোরে চলতি জানুয়ারি মাসের ১৬ দিনে ১৭ জনের সড়ক দূর্ঘনায় মৃত্যু হয়েছে। স্বজনরা জানিয়েছেন, সড়ক গুলো এখন আতঙ্কের কারণ হয়ে দাঁড়িয়েছে। যত্রতত্র সড়ক দুর্ঘটনা ঘটছে। এতে প্রতিনিয়ত মানুষের প্রাণহানির ঘটনা ঘটছে। আহত হচ্ছেন অনেকে।