যশোরে পূর্ব শত্রুতার জেরে যুবককে জখম করার ঘটনায় মামলা

পূর্ব শত্রুতার জের ধরে যশোর সদর উপজেলার ফরিদপুর গ্রামে ইব্রাহিম হোসেন (৩০) নামে এক যুবককে কুপিয়ে জখম করা হয়েছে। আহত ইব্রাহিম ফরিদপুর গ্রামের নুরুল হকের ছেলে। এঘটনায় ইব্রাহিমের বড় ভাই বাবুর আলী বুধবার (১৮ জানুয়ারি) কোতয়ালি থানায় মামলা করেন। মামলায় একই পরিবারের ৩ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত নামা ২/৩ জনকে আসামি করা হয়। আসামিরা হচ্ছে ওই গ্রামের কিরামতের ছেলে আব্দুল্লাহ (২৭) আব্দুল মান্নান (২৫) ও মৃত ইছাড় আলীর ছেলে কিরামত (৫০)।

মামলায় বাবুর আলী বলেছেন, আসামিরা আমাদের প্রতিবেশি। একই সাথে চাঁদাবাজ ও সন্ত্রাসী প্রকৃতির লোক। আমার ছোট ভাই ইব্রাহিম হোসেন কাজ শেষে বাড়ি ফিরছিলো। ১৪ জানুয়ারি রাতে ফরিদপুর গ্রামের সুইচ গেট ব্রিজের কাছে পৌঁছুলে পূর্ব শত্রুতার জের ধরে আগে থেকে ওৎ পেতে থাকা সন্ত্রাসীরা লোহার রড ধারালো বার্মিজ চাকু দিয়ে ভয় দেখিয়ে চোট বাই ইব্রাহিমের পথ রোধ করে। পূর্ব পরিকল্পিত ভাবে হত্যার উদ্দেশ্যে তাকে লোহার রড দিয়ে আঘাত করে গুরুত্বর জখম করে। আসামিরা পা দিয়ে গলা পাড়িয়ে ইব্রাহিমের শ্বাসরোধ করার চেষ্টা করে।

আসামি আব্দুল মান্নান বার্মিজ চাকু দিয়ে ইব্রাহিমের হাতের তালু ও পায়ে আঘাত করে রক্তাত্ত জখম করে। হামলার সময় আসামিরা ইব্রাহিমের কাছ থেকে নগদ ২ হাজার টাকা ও একটি টাচ মোবাইল ফোন নিয়ে নেয়। ইব্রাহিমের চিৎকারে স্থানীয়রা এগিয়ে গেলে আসামিরা হত্যার হুমকি দিয়ে দ্রুত পালিয়ে যায়।