যশোরে মাদক সেবনে দুই জনের মৃত্যু

jessore map

যশোরে সদর উপজেলা আবাদ কচুয়া গ্রামে মাদক সেবনে দু’দিনে দুই জনের মৃত্যু হয়েছে। মৃতরা হচ্ছে যশোর সদরের আবাদ কচুয়া গ্রামের মৃত আব্দুল হামিদের ছেলে ইসলাম (৪৫) ও একই শাহাজান আলীর ছেলে জাকির হোসেন (২৯)। এ ঘটনায় অসুস্থ অবস্থায় যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল থেকে সিতারামপুরের মনির উদ্দীনের ছেলে বাবলু (২৮) হাসপাতালে থেকে চিকিৎসাধীন অবস্থায় পালিয়ে গেছে।

এলাকাবাসী ও বিভিন্ন সূত্র থেকে জানা যায়, গত ২৫ জানুয়ারি রাত ৮টার দিকে ইসলাম,বাবলু, জাকির ও রিপন আবাদ কচুয়া খালঘাটা আরমান হোসেন কটার লিচুবাগানে বসে ফেনসিডিল সেবন করে। ফেনসিডিল সেবন করে রাতে তারা সকলেই অসুস্থ হয়ে পড়লে পরিবারের সদস্যরা ইসলাম, জাকির ও বাবলুকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে। এ সময় সেখানে চিকিৎসাধীন অবস্থায় ২৬ জানুয়ারি দুপুর ২টায় ইসলাম ও ২৭ জানুয়ারি বেলা ১১ টায় জাকির হোসেন । এরপর থেকেই পলাতক রয়েছে চিকিৎসাধীন বাবলু।

তবে,হাসপাতাল থেকে তারা ফুড পয়জনিং রোগী হিসাবে ভর্তি হয়েছিলেন বলে হাসপাতালে ভর্তি খাতায় উল্লেখ করা হয়। এ ব্যাপারে যশোর কোতোয়ালি থানার ডিউটি অফিসার শারমিন আক্তার বলেন, মাদক সেবনে মৃত্যুর কোন খবর সারাদিনই পাইনি।