খুলনা বিভাগীয় সাংবাদিক ফোরাম, ঢাকার সভাপতি নজরুল, সাধারণ সম্পাদক রিজভী

প্রতিষ্ঠার পর এই প্রথম ভোট হলো খুলনা বিভাগীয় সাংবাদিক ফোরাম, ঢাকা’র কার্যনির্বাহী কমিটির। আগামী ২ বছরের জন্য সভাপতি পদে জয়ী হয়েছেন খবর সংযোগ এর সম্পাদক শেখ নজরুল ইসলাম, আর সাধরণ সম্পাদক চ্যানেল আই এর বিশেষ প্রতিনিধি রিজভী নেওয়াজ।

শনিবার (২৮ জানুয়ারি) জাতীয় প্রেসক্লাবের মাওলানা আকরাম খাঁ হলে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। সকাল ৯টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত (৩০ মিনিট বিরতিসহ) ভোটগ্রহণ চলে।

নির্বাচনে মোট ভোটার সংখ্যা ছিল ৩৪৮। এর মধ্যে ভোট দিয়েছেন ২৬৪ জন। সভাপতি পদে শেখ নজরুল ইসলাম পান ১৬৯ ভোট। অপর প্রার্থী আশীষ কুমার দে পেয়েছেন ৮৪ ভোট। সাধারণ সম্পাদক পদে ১৬৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন শেখ মো. রিজভী নেওয়াজ। একই পদে অপর প্রার্থী সাব্বির নেওয়াজের প্রাপ্ত ভোট হচ্ছে ৮৬ টি।

 

এর আগে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন সহসভাপতি পদে- মো. বদিউজ্জামান ও সেলিনা শিউলি, যুগ্ম সাধারণ সম্পাদক পদে- আব্দুল্লাহ মুয়াজ ও আরিফুজ্জামান মামুন, কোষাধ্যক্ষ পদে শাহ নেওয়াজ খান সুমন, সাংগঠনিক সম্পাদক পদে রোজিনা রোজী, দপ্তর সম্পাদক পদে নাসির আহমাদ রাসেল, কল্যাণ সম্পাদক আলিউর আজীম (রাজু), প্রচার প্রকাশনা ও তথ্য প্রযুক্তি সম্পাদক হাবিবুর রহমান, ক্রীড়া সম্পাদক মনিরুল ইসলাম, সাংস্কৃতিক সম্পাদক আবু আব্দুল্লাহ আল শাফী।