যশোরে পৃথক অভিযানে মাদকসহ দুই বিক্রেতা গ্রেফতার

মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর জেলা কার্যালয় ক সার্কেলের সদস্যরা বুধবার ও বৃহস্পতিবার দুই দিন আলাদা অভিযান চালিয়ে আধা কেজি গাঁজাসহ দুই মাদক বিক্রেতা গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হচ্ছে,যশোর শহরের শংকরপুর জমাদ্দার পাড়া চাঁচড়া ৭নংওয়ার্ডের ডাক্তার আব্দুর রাজ্জাকের বাড়ির ভাড়াটিয়া মৃত আশরাফ আলীর ছেলে সোহাগ সুমন ও চাঁচড়া বর্মন পাড়ার অশোর বর্মনের ছেলে লিটন বর্মন।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে কোতয়ালি মডেল থানায় আলাদা দু’টি মামলা হয়েছে। গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর জেলা কার্যালয় ক সার্কেল সূত্রে জানাগেছে,বৃহস্পতিবার ২ ফেব্রুয়ারী সকাল ৯ টায় গোপন সূত্রে খবর পেয়ে কর্মকর্তা ও সদস্যরা শহরের শংকরপুর জমাদ্দার পাড়া ডাক্তার আব্দুর রাজ্জাকের বাড়ির ভাড়াটিয়া সোহাগ সুমনের ভাড়া বাড়িতে অভিযান চালায়। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানের খবর পেয়ে সোহাগ সুমন পালানোর চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়।

পরে তার দখলে থাকা ৩শ’ গ্রাম গাঁজা উদ্ধার করে। অপরদিকে, বুধবার ১ ফেব্রুয়ারী ওই দপ্তরের অপর একটি টিম চাঁচড়া বর্মনপাড়ার লিটন বর্মনের বাড়িতে অভিযান চালায়। লিটন বর্মন পালানোর চেষ্টা চালিয়ে ব্যর্থ হয় । পরে তার দখলে থাকা বিক্রয়ের জন্য বিশেষ কায়দায় রাখা ২শ’ ১০গাঁজার পুটলা উদ্ধার করে।