পাকিস্তানের দেউলিয়া হওয়ার খবরে মির্জা ফখরুল হাসপাতালে : নৌ প্রতিমন্ত্রী

নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, পাকিস্তান দেউলিয়া হয়ে গেছে-এ কথা শোনার পর মির্জা ফখরুল হাসপাতালে চলে গেছেন। এতো বড় বন্ধু রাষ্ট্র দেউলিয়া হয়ে গেল আর তিনি কোথায় যাবেন হাসপাতাল ছাড়া।

আজ বুধবার দিনাজপুরের বিরলে মঙ্গলপুর সিনিয়র আলিম মাদ্রাসার নবনির্মিত একাডেমিক ভবনের উদ্বোধন শেষে সুধি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

প্রতিমন্ত্রী বলেন, বিশ্ব অর্থনৈতিক পরিস্থিতিতেও বাংলাদেশ দেউলিয়া হয়নি। বিএনপি বাংলাদেশকে শ্রীলঙ্কার মতো বানাতে চেয়েছিল। বিএনপির বন্ধু রাষ্ট্র পাকিস্তান আজকে দেউলিয়া হয়ে গেছে। পাকিস্তানের প্রতিরক্ষামন্ত্রী বলেছেন, “পাকিস্তান দেউলিয়া হয়ে গেছে।”
তিনি বলেন, আওয়ামী লীগ, শেখ হাসিনা দেশের জন্য ও জনগণের জন্য কাজ করে। বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। আওয়ামী লীগের নেতৃত্বে, শেখ হাসিনার নেতৃত্বে আমরা বাংলাদেশকে উদাহরণ হিসেবে তৈরি করছি। আজকে যদি বিএনপি ক্ষমতায় থাকত বাংলাদেশও পাকিস্তানের মতো দেউলিয়া হয়ে যেত। আওয়ামী লীগ যখনই সুযোগ পেয়েছে, দায়িত্ব পেয়েছে তখনই বাংলার মানুষের জন্য কাজ করেছে। প্রধানমন্ত্রী বলেছেন, ‘‘আমরা উন্নত বাংলাদেশ নির্মান করে পৃথিবীকে তাক লাগিয়ে দিব। ১৯৭১ সালের বিজয়ীরা আজকে স্মার্ট বাংলাদেশ গড়ে তুলছেন’’।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোছা. আফছানা কাওছার। শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী এস এম শাহীনূর ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব সবুজার সিদ্দিক সাগর, সাধারণ সম্পাদক রমাকান্ত রায় প্রমুখ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।