মণিরামপুরে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের ৫ জন আহত 

যশোরে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের ৫ জন আহত হয়েছেন। গুরুতর অবস্থায় তাদের যশোর ২৫০ শয্যা বিশিস্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলো, মণিরামপুর উপজেলার মোড়াগাছা গ্রামের আলী আহমেদ (৬৫), তার স্ত্রী রওশন আরা বেগম (৫০), ছেলে রাসেল আহমেদ (৩৩), ভাই শফিকুল ইসলাম (৫৫) ও ভাই বউ বেনোয়ারা বেগম (৪৫)। এদের মধ্যে রওশন আরা ও রাসেল আহমেদ প্রথমিক চিকিৎসা নিয়েছেন। বাকিরা হাসপাতালে চিকিৎসাধীন।

আহত আলী আহমেদ জানান, তাদের সাথে পূর্ব শত্রæতার জেরধরে একই গ্রামের দ্বীম মোহাম্মদের বিরোধ চলে আসছিলে। শুক্রবার সকাল ৮টায় দ্বীন মোহম্মদের নেতৃত্বে শহিন আলম, রফিকুল ইসলাম, আজাদ, রেকসোনা, সাফিয়া, হাসিনাসহ ১০/১২ জন তাদের বাড়িতে হামলা করে তাকে এলোপাতাড়ি পিটিয়ে হত্যা চেষ্টা করে। এ সময় পরিবারের অপর সদস্যরা রওশন আরা, রাসেল আহমেদ, শফিকুল ইসলাম ও বেনোয়ারা বেগম বাধাদিতে এলে হামলাকারীরা তাদেরকেউ এলোপাতাড়ি লোহার রড দিয়ে পিটিয়ে জখম করে। পরে পরিবারের অন্য সদস্যরা তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

জরুরি বিভাগের ডাক্তার জসিম উদ্দীন জানান, আহদের মধ্য আলী হোসেন ও শফিকুল ইসলামের অবস্থা আশঙ্কাজনক। তাদের সার্জারি ওয়ার্ডে ভর্তি রাখা হয়েছে।