ঝিনাইদহ জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড সম্মেলন 

‘মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নই আমাদের অঙ্গীকার’ এ শ্লোগানে পঞ্চবার্ষিকী ঝিনাইদহ জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড সম্মেলন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড ও মুক্তিযোদ্ধা সংসদের অঙ্গ সংগঠনের আয়োজনে শনিবার সকালে শহীদ স্মৃতি সৌধপার্ক থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক ঘুরে জেলা শিল্পকলা একাডেমিতে এসে শেষ হয়। পরে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে জেলা প্রশাসক মনিরা বেগম এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল হাই।উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন।প্রধান বক্তা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটির সভাপতি মেহেদী হাসান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সেলিম রেজা, দপ্তর সম্পাদক তাইফুল ইসলাম। স্বাগত বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কমিটির জেলা আহবায়ক মোস্তাক আহমেদ খান।সঞ্চালনায় ছিলেন সদস্য সচিব মোহাম্মদ আলী।এছাড়াও অন্যান্যরা বক্তব্য রাখেন।সেসময় প্রধান অতিথি তার বক্তৃতায় বলেন,বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ই মার্চের ঐতিহাসিক ভাষণের পর আমরা তরুণরা এদেশের মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পড়ি আর তাইতো

স্বাধীনতা যুদ্ধের সময় এ জেলায় প্রথম বিজয়ের পতাকা আমি উত্তোলন করি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়তে মুক্তিযোদ্ধার সন্তানেরা উজ্জীবিত হলেই স্মার্ট বাংলাদেশ গড়ে তোলা সম্ভব।