বিএনপি’র ঘাড়ে দোষ চাপানো আ.লীগের অতীতের অপকৌশল : দুদু 

ঝিনাইদহে মানববন্ধন কর্মসূচিতে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের ঊর্ধ্বগতি ও নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধিনে নির্বাচনসহ ১০ দফা দাবিতে কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে শনিবার সকালে জেলা বিএনপি’র কর্মসূচিতে অংশ নিয়ে বিএনপি’র ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেন,অতীতে আমরা দেখেছি নানান ষড়ষন্ত্রের মাধ্যমে যেকোন ঘটনা সরকার ঘটিয়ে বিএনপি’র উপর চাপানোর চেষ্টা করে। বিএনপি’র ঘাড়ে দোষ চাপানো অতীতের অপকৌশলকে নতুনভাবে শুরু করে তারা আবার এই খেলা করছে।

তিনি আরও বলেন, সরকারের ব্যর্থতার কারণে দেশের বিভিন্ন ভবনে বিস্ফোরণের ঘটনা ঘটছে বলে অভিযোগ করেছেন ।

দুদু বলেন, সরকারের পতন সামনের দিনে। শেখ হাসিনা যতদিন ক্ষমতায় আছে ততদিন এই সমাবেশ শেষ হবে না। এই সমাবেশ গণ আন্দোলনের রূপ নেবে। এই সমাবেশ থেকে এক সময় রাজপথে মিমাংসা হবে। আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে দুদু বলেন- আপনারা ১৪ লক্ষ হাজার কোটি টাকা মেরে দিবেন। টাকা মেরে বিদেশ পাঠাবেন আর আমরা তা মেনে নেব ? তা হবে না। গণতন্ত্র কেড়ে নিবেন আর আমার দেশের মানুষ ঘরে বসে থাকবে তা আপনারা ভাববেন না।

শনিবার সকালে জেলা বিএনপি’র আয়োজনে শহরের ওয়াজির আলী স্কুল এন্ড কলেজের দক্ষিণ পাশে দলীয় কার্যালয়ের সামনের সড়কে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়। ঘণ্টাব্যাপী মানববন্ধনে কেন্দ্রীয় বিএনপি’র ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, জেলা বিএনপি’র সভাপতি এড. এমএ মজিদ, সাধারণ সম্পাদক জাহিদুজ্জামান মনা, পৌর বিএনপির সভাপতি মুন্সী কামাল আজাদ পান্নুসহ বিভিন্ন নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।