হরিণাকুন্ডু থেকে মানসিক ভারসাম্যহীন নারী ১৮ দিন নিখোঁজ

ঝিনাইদহের হরিণাকুন্ডু থেকে মানসিক ভারসাম্যহীন মিলি খাতুন(৩০)নামের এক নারী ১৮ দিন নিখোঁজ।পরিবারের লোকজন তার সন্ধান চায়।সে ঐ উপজেলার ৪ নং দৌলতপুর ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের জমির আলীর স্ত্রী বলে জানা যায়।

তার স্বামী জমির জানান,আমার ১ পুত্র ও ১ কন্যাকে রেখে গত ৪ মার্চ আনুমানিক দুপুর ১২ টার সময় নিজ বাসা থেকে নিখোঁজ হয়।তার নিখোঁজের পর থেকে আত্মীয়-স্বজনসহ সকল স্থানে অনেক খোঁজাখুজি করেও সন্ধান মেলেনি মানসিক ভারসাম্যহীন মিলি খাতুনের।

অপরদিকে তার সন্ধান না পাওয়ায় তার স্বামী গত ৮ মার্চ হরিণাকুন্ডু থানায় একটি সাধারণ ডায়েরি করে যার জিডি নং-৩২৪।পরিবারের পক্ষ থেকে মিলির সন্ধানের জন্য সকলের সহযোগিতা কামনা করেছেন।অপরদিকে নিখোঁজ মিলি খাতুন এর ভাগিনা শাকিব জানায়, তার খালা হারিয়ে যাওয়ার খবর শোনার সাথে সাথে তার মা অসুস্থ হয়ে পড়েছে।তাই দ্রুত আমার খালার সন্ধান চাই।

আমি আশা করি আমার খালা সুস্থ শরীরে বাড়িতে ফিরে আসবেন। সেই সাথে কেউ যদি তাকে দেখে থাকেন বা খোঁজ পেয়ে থাকেন।তাহলে নিচের মোবাইল নাম্বারে যোগাযোগের জন্য অনুরোধ করেছেন পরিবারের লোকজন। যোগাযোগ স্বামী মোঃ জমির আলী,মোবাইল নাম্বার-০১৭৭৯-৮৯৪৯২৭ অথবা ০১৭৩০-৬৬০৮৬৯।