বাঘারপাড়ায় রাতদিন নিউজের অফিস উদ্বোধন

যশোরের বাঘারপাড়ায় রাতদিন নিউজের অফিস উদ্বোধন করা হয়েছে। বুধবার (২২ মার্চ) বিকালে বাঘারপাড়া চৌরাস্তা মোড়ের জেলা পরিষদ মার্কেটের দ্বিতীয় তলায় এ অফিস উদ্বোধন করা হয়। উদ্বোধন শেষে সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যশোর জেলা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ও গ্রামের কাগজের বিশেষ প্রতিনিধি দেওয়ান মোর্শেদ আলম। প্রধান বক্তা ছিলেন যশোর জেলা সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি খান কেএম শরাফত উদ্দীন।

বিশেষ অতিথি ছিলেন বাঘারপাড়া প্রেসক্লাবের সভাপতি ইকবাল কবির, সাধারণ সম্পাদক হুমায়ন কবির, সাবেক সাধারণ সম্পাদক চন্দন দাস, কোষাধ্যক্ষ তরুণ মন্ডল, দপ্তর সম্পাদক রাকিব হাসান, সদস্য আহাদ আলী, যশোর জেলা সাংবাদিক ইউনিয়নের বাঘারপাড়া ইউনিটের সদস্য সুকান্ত দেবনাথ, প্রেসক্লাব বসুন্দিয়ার সাধারণ সম্পাদক মিজানুর রহমান।

এছাড়া রাতদিন নিউজের পক্ষে উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নেন সম্পাদক মন্ডলীর সদস্য ও গ্রামের কাগজের স্টাফ রিপোর্টার শিমুল ভূইয়া ও চিফ ফটো সাংবাদিক রিকি খান। রাতদিন নিউজের বাঘারপাড়া প্রতিনিধি সুমন পারভেজের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন রাতদিন নিউজের প্রতিনিধি ফোরামের সাধারণ সম্পাদক অমল কৃষ্ণ পালিত।