এখন কেউ আমাকে পর্নো তারকা বলতে পারবে না: সানি লিওন

সানি লিওনের নাম শোনলেই পর্নো সিনেমার বিষয়টি এসে যায়। পর্নো সিনেমার দুনিয়া কাঁপানো সানিকে গ্রহণ করতে চাননি বলিউডের অনেক মানুষই। ১২ বছর নীল ছবিতে অভিনয় করার পর একের পর এক মূলধারার হিন্দি সিনেমায় অভিনয় করেছেন তিনি।

৭৬তম কান ফিল্ম ভেস্টিভ্যালে প্রথমবারের মতো কানের লালগালিচায় হাঁটেন তিনি। এ বছর কান ফিল্ম ফেস্টিভ্যালে অফিসিয়াল এন্ট্রি অনুরাগ কাশ্যপ পরিচালিত ‘কেনেডি’। যে ছবির মুখ্য চরিত্রে অভিনয় করেছেন রাহুল ভাট এবং সানি লিওন।

কেনেডির সমস্ত টিকিট মুহূর্তের মধ্যে বিক্রি হয়ে গেছে। এ সিনেমার শো হাউসফুল। কানে যাওয়ার পর ফোর্বস ইন্ডিয়াকে সাক্ষাতকার দিয়েছেন সানি। হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে ওঠে এসেছে বিষয়টি।

সানি লিওন জানান, গত কয়েক বছরে মেনস্ট্রিম সিনেমার জগতে জায়গা করে নেওয়াটা কতটা চ্যালেঞ্জিং ছিল তার কাছে। বহু সমালোচনা ও কটূক্তি শুনেছেন তিনি।

সাবেক এই পর্নো তারকা বলেন, ‘আমি বিশ্বাস করি কর্মে। অনেক মানুষজন বলেছেন, তুমি এটা পারবে না, তুমি এটার যোগ্য নও। এমনও বলছে- তুমি সানি লিওন, একজন পর্নোস্টার।’

সানি বলেন, ‘তুমি শুধুই সিনেমাতে গ্ল্যামার বাড়াতে পার। এসব কথা আমি বছরের পর বছর ধরে শুনে আসছি; কিন্তু এবার আর লোকজন সেটা বলতে পারবে না। কেউ বলতে পারবে না এ সিনেমাতে শুধুই গ্ল্যামার বাড়িয়েছি।