কৌতুক অভিনেতা রনিকে মারধর, গাড়ি ভাঙচুরের অভিযোগ

কৌতুক অভিনেতা আবু হেনা রনিকে নাটোরের গুরুদাসপুরে মারধর এবং তার গাড়ি ভাঙচুরের অভিযোগ পেয়েছে পুলিশ। এ সময় আরও চারজন আহত হয়েছেন।

শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে গুরুদাসপুর উপজেলার চাঁচকৈড় বাজারের আদম শাহ মোড়ের পাশে একটি সিনেমা হলের সামনে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন গুরুদাসপুর থানার ওসি মোহা. মোনোয়ারুজ্জামান।

আহত বাকিদের পরিচয় তাৎক্ষণিকভাবে জানাতে পারেনি পুলিশ। আবু হেনা রনি নাটোরের সিংড়া উপজেলার বিলদহর এলাকার বাসিন্দা।

রনি বলেন, ’আমরা সিনেমা দেখার জন্য বিলদহর থেকে পাঁচজন চাঁচকৈড় এসে গাড়িটা সিনেমা হলের রাস্তার পাশে পার্কিং করছিলাম। একটি প্রাইভেট এলোমেলোভাবে এসে রাস্তার পাশের জায়গায় গাড়ি পার্কিং করতে দেখে গালাগালি করতে থাকে। তখন আমি বললাম, রাস্তার পাশেই তো গাড়ি আছে, গালি দিচ্ছেন কেন? এই কথা বলার পর আবার এসে ব্যাপক গালাগালি করতে করতে মারপিট শুরু করে গাড়িষাপাড়ার এলাকার সাবলু মোল্লা। এ সময় স্থানীয়রা তাদের বাধা দেয়। তখন সাবলু মোল্লা মোবাইল করলে আরও আট-দশজন মোটরসাইকেলে ঘটনাস্থলে চলে আসেন। তারা তখন আমাদের ওপর আরও হামলা চালায়। বাটাম দিয়ে বেধড়ক মারপিট করে, গাড়ি ভাঙচুর করে।

অভিযোগের ব্যাপারে জানতে গাড়িষাপাড়া এলাকার সাবলু মোল্লার মোবাইলে কয়েকবার ফোন দিলেও সেটি বন্ধ পাওয়া যায়।

গুরুদাসপুর থানার ওসি মোনোয়ারুজ্জামান বলেন, পার্কিং নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে গাড়ি ভাঙচুর ও মারপিট করা হয়েছে। এ ঘটনায় আবু হেনা রনি বাদী হয়ে মামলা করছেন। আইনগত প্রক্রিয়া চলমান রয়েছে।