আমির কন্যার বিয়েতে গিয়ে চটলেন সুশান্তের ‘প্রেমিকা’

বলিউড অভিনেতা আমির খান জমকালো আয়োজনে একমাত্র মেয়ে ইরা খানের বিয়ে দিলেন। বুধবার নিজে দাঁড়িয়ে থেকেই মেয়েকে তুলে দিয়েছেন জামাই নুপুর শিখরের হাতে। বাবা-মা এবং ঘনিষ্ঠ আত্মীয়-স্বজনদের সাক্ষী রেখেই নতুন জীবনে পা রাখলেন তারা। উদয়পুরের তাজ আরাভলি রিসোর্টে রাজকীয়ভাবে খ্রিস্টান মতে বিয়ে সম্পন্ন হয়।

বিয়েতে সাদা রঙের গাউন পরেছিলেন ইরা, নুপুরের পরনে ছিল স্যুট কোট। ক্রিশ্চিয়ান ঐহিত্য মেনেই শপথ পাঠ করেন বর-কনে দুজন। এরপর পরস্পরের ঠোঁটে চুম্বন করেন। আংটি বদল করেন।

বর-কনে উভয়পক্ষের জন্যই তাজ আরাভলি রিসোর্টের ১৭৬টি রুম বুক করা হয়। ২৫০ জন অতিথি উপস্থিত ছিলেন ইরা-নুপুরের বিয়েতে। রাজকীয় সেই বিয়েতে আমন্ত্রিত ছিলেন আমির খানের বলিউডের তারকা বন্ধুরাও। বাদ যায়নি বলিউড অভিনেত্রী রিয়া চক্রবর্তীও।

বলিউড অভিনেতা সুশান্তের মৃত্যুর পর থেকে চর্চায় উঠে আসেন রিয়া। অভিনেতার মৃত্যুর পর থেকে একাধিক বিতর্কে জড়ায় তার নাম। শুনতে হয়েছে নানা কথা। ইরার বিয়েতে গিয়ে ফের আলোচনায় এসেছেন তিনি। অদ্ভুত প্রশ্ন শুনে বিয়েতে চটে গেলেন তিনি। খবর আনন্দবাজার অনলাইনের।

সদ্যই সাত পাকে বাঁধা পড়েছেন ইরা। সেখানেই আমন্ত্রিত ছিলেন রিয়া। সঙ্গে ছিলেন তার ভাই সৌভিক চক্রবর্তীও। কিন্তু পাপারাজ্জিরা মোটেই চিনতে পারেননি তাকে। বরং সৌভিককে দেখে ভাবেন তিনি বুঝি রিয়ার নতুন প্রেমিক। সেটা দেখে কেউ কেউ ‘দারুণ জুটি’ বলেও চেঁচিয়ে ওঠেন। এটা শুনেই রেগে যান রিয়া। মেজাজ হারিয়ে ধমক দিয়ে বলে ওঠেন, ‘আপনাদের জন্যই এই সব ভুলভাল গুজব রটে যায় জানেন তো? যা পারেন সেটা বলে দেন। আর সেগুলোই সবাই বিশ্বাস করে নেন।’

এদিন রিয়া চক্রবর্তীকে একটি সাদা শার্ট এবং ব্রালেট পরে থাকতে দেখা যায়। অন্যদিকে তার ভাই পরে এসেছিলেন কালো স্যুট। তারা একসঙ্গেই এ অনুষ্ঠানে এসেছিলেন। তখন ঘটে এ কাণ্ড।

রিয়ার সঙ্গে সৌভিকেরও মাদক কাণ্ডে নাম জড়িয়েছিল। তিনিও জেলে ছিলেন বেশ কয়েকদিন। সুশান্ত সিং রাজপুত মৃত্যুর আগে রিয়ার সঙ্গেই লিভ ইন করতেন। ফলে তার মৃত্যুর পর রিয়া এবং তার পরিবারকে অনেক কিছুর মধ্যে দিয়েই যেতে হয়েছে। তবে সেসব ঘটনা অতীত হলেও এখনো কাজে শেষভাবে ফিরে আসতে পারেননি অভিনেত্রী।