যশোরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী উদযাপন

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস ২০২৪ উদযাপন উপলক্ষে জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়েছে। রোববার সকালে বন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

প্রশাসক মোহাম্মদ আবরাউল হাছান মজুমদার ও জেলা পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার এবং পিবিআই পুলিশ সুপার রেশমা শারমিন নেতৃত্বে কর্মকর্তারা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক করা অর্পণ করা হয়।এছাড়া জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলনের নেতৃত্বে রোববার বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এ সময় জেলা প্রশাসনের ও পুলিশ প্রশাসনের অন্যান্য কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা প্রশাসনের স্থানীয় সরকার উপ-পরিচালক মোহাম্মদ রফিকুল হাসান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এস এম শাহীন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) খালেদা খাতুন রেখা, পুলিশ প্রশাসনের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. নূর-ই আলম সিদ্দিকী, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ‍্যান্ড অপস) বেলাল হোসাইন ,সিআইডির সহকারী পুলিশ সুপার শাহানেওয়াজ প্রমুখ।

পরে যশোর জেলা মুক্তিযোদ্ধা সংসদ, সিভিল সার্জন অফিস, জেলা পরিষদ সহ যশোর জেলার বিভিন্ন সরকারি, বেসরকারি প্রতিষ্ঠান ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে বঙ্গবন্ধু ম্যূরালে পুষ্পস্তবক অর্পণ করা হয়েছে।