ফিরছেন বিপাশা

bipasha basuবিনোদন ডেস্ক: ক্যামেরার সামনে দাঁড়ানোর নেশা কি ভুলে গিয়েছেন বিপাশা বসু? তার অনুগামীরা অনেকেই এ প্রশ্ন করেছেন। কিন্তু উত্তর মেলেনি। কারণ বিয়ের পর অভিনেত্রী ব্যস্ত ছিলেন নিজের ব্যক্তিগত জীবন নিয়েই। মাঝমধ্যে ফটোশুট আর ইনস্টাগ্রামে ছবি দেয়া। এর বাইরে বিপাশা বসুকে আর সেভাবে পাওয়া যায়নি। তবে বলি অন্দরের খবর, বছর দুয়েক পর ফের বড়পর্দায় কামব্যাক করছেন তিনি।

২০১৫ সালের ‘অ্যালোন’ সিনেমার কথা ভোলেননি অনেকেই। কারণ বিপাশা-করণের অনস্ক্রিন কেমিস্ট্রি অনুগামীদের চমকে দিয়েছিল। তারপরই সাত পাকে বাঁধা পড়া। ঘোরতর সংসারী হয়ে গেলেন ‘বঙ্গ বিউটি’ বিপাশা। একদা বলিপাড়াকে যিনি যৌনতার নয়া পাঠ শিখিয়েছিলেন তিনি অনেকাংশেই যেন ঘরবন্দি হয়ে যান। কাজের নিরিখে তার দেখা মেলা ভার। সম্বল বলতে শুধু ইনস্টাগ্রাম। তাতেই দুধের স্বাদ ঘোলে মেটাচ্ছিলেন ফ্যানরা। তবে, এবার বড় পর্দায় ফিরতে চলেছেন তিনি।

বলি অন্দরের খবর, প্রায় বছর দুয়েক পর কামব্যাক করছেন বিপাশা। আর তার বিপরীতে থাকছেন স্বামী করণ সিং গ্রোভারই। জানা যাচ্ছে, ‘অ্যালোন’ ছবির পরিচালক ভূষণ প্যাটেল এ ছবির চিত্রনাট্যকার। পরিচালনা করবেন বিক্রম ভাট। ছবির পুরোটাই শুট করা হবে লন্ডনে। গোড়ায় শোনা গিয়েছিল মে মাস থেকেই শুটিং শুরু হবে। তবে এখন জানা যাচ্ছে, জুনের গোড়া থেকে শুরু হবে শুটিং। শিডিউল ৪৫ দিনের। গোড়ায় যেভাবে গল্প ভাবা হয়েছিল পরে তা খানিকটা বদলানো হয়েছে। যোগ করা হয়েছে কিছু থ্রিলার এলিমেন্ট। এ বছরের শেষের দিকেই রিয়েল লাইফের জোড়িকে দেখা যাবে একসঙ্গে।