খুলনায় ফেল করে বিএনপি প্রলাপ বকছে

fojlay hosen badshaডেস্ক রিপোর্ট: বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা বলেছেন, বিএনপির নেতারা আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নির্বাচনী ব্যবস্থাকে বিতর্কিত করার অপপ্রয়াস চালাচ্ছেন। সম্প্রতি খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে হেরে তারা প্রলাপ বকছেন।

পার্টির ‘পার্লামেন্টারি কমিটি’ কর্তৃক একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলের প্রার্থীদের সাক্ষাৎকার গ্রহণ কর্মসূচিতে পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা এ কথা বলেন।

তিনি আরও বলেন, সংবিধানের বিধান অনুযায়ী আগামী সংসদ নির্বাচন বর্তমান সরকারের অধীনেই হবে। তবে সেটা হবে নির্বাচনকালীন সরকার। আর সেই নির্বাচনে নিবন্ধিত সব দল অংশ নেবে। এখন বিএনপি যেসব কথা বলছে তা জনগণকে বিভ্রান্ত করে নির্বাচন থেকে সটকে পড়ার হীন অপকৌশল।

ওয়ার্কার্স পার্টির পার্লামেন্টারি কমিটির প্রধান আনিসুর রহমান মল্লিকের সভাপতিত্বে তোপখানা রোডের শিশু কল্যাণ পরিষদের কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। সাক্ষাৎকারে বিভিন্ন জেলা থেকে প্রার্থীরা উপস্থিত হন। পলিটব্যুরোর সদস্য ইকবাল কাবির জাহিদ, নুর আহমদ বকুল এবং পার্লামেন্টারি কমিটির সদস্য কামরূল আহসান ও অ্যাডভোকেট মোস্তফা লুৎফুল্লাহ উপস্থিত ছিলেন।