অপেক্ষায় মাহি

mahiবিনোদন ডেস্ক: ঈদুল ফিতর আসতে আরো কিছুটা সময় বাকি। তবে এরইমধ্যে বেশ কয়েকটি ছবি মুক্তির জন্য চূড়ান্ত হয়েছে। এদিকে জানা যায়, ঈদে মাহিয়া মাহি অভিনীত ‘মনে রেখো’ ছবিটি এবারের ঈদে মুক্তি পাবে। এ ছবিতে মাহির বিপরীতে অভিনয় করেছেন কলকাতার অভিনেতা বনি। আর ছবিটি পরিচালনা করেছেন ওয়াজেদ আলী সুমন। এদিকে মাহি ও কলকাতার অভিনেতা সোহম অভিনীত যৌথ প্রযোজনার ছবি ‘তুই শুধু আমার’ ছবির টিজার গতকাল এসকে মুভিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে। এটি প্রযোজনা করেছে কলকাতার প্রতিষ্ঠান এসকে মুভিজ এবং বাংলাদেশের অ্যাকশন কাট।

মাহি তার ফেসবুকে এ ছবির নতুন টিজারটি গতকাল শেয়ার করেছেন। তিনি জানান, ঈদে কোন ছবিটি আসবে সেটা প্রযোজনা সংস্থা ভালো বলতে পারবে। তবে ‘মনে রেখো’ এবং ‘তু্‌ই শুধু আমার’ দুটি ছবির কাজই ভালো হয়েছে। ঈদে ছবি মুক্তি পেলে তো ভালোই হবে।

‘মনে রেখো’ ছবির প্রযোজনা সংস্থা সূত্রে জানা যায়, ‘তুই শুধু আমার’ ছবিটি সামনে মুক্তি দেয়ার কথা ভাবছেন তারা। সে অনুযায়ী কাজও চলছে। তবে বিষয়টি আর কয়েকদিন পর জানাতে চান প্রযোজনা সংস্থাটি। ‘তুই শুধু আমার’ ছবির অফিসিয়াল টিজারটি গতকাল এসকে মুভিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়। ২৫ সেকেন্ডের এ টিজারটির প্রকাশের কয়েক ঘণ্টার মধ্যে এক লাখের মতো ভিউ হয়েছে গতকাল। ভারতের জয়দীপ মুখার্জি এবং বাংলাদেশের অনন্য মামুনের পরিচালনায় এ ছবির বেশিরভাগ শুটিং হয়েছে লন্ডনে। মাহিয়া মাহি এবারই প্রথম সোহম এবং ওমের বিপরীতে এ ছবিতে কাজ করেছেন। সবশেষ গত এপ্রিলে মাহিয়া মাহি অভিনীত ‘পলকে পলকে তোমাকে চাই’ ছবিটি দর্শক প্রেক্ষাগৃহে দেখেছেন। শাহনেওয়াজ শানু পরিচালিত এ ছবিতে বাপ্পির বিপরীতে অভিনয় করেন মাহি। তাই সবকিছু ঠিক থাকলে এবার ঈদেও দর্শক মাহিকে বড় পর্দায় দেখতে পাবেন। তবে সেই সিদ্ধান্ত জানার জন্য আর কয়েকটা দিন অপেক্ষা করতে হবে।