শাকিব খানেরও এবার গলাকাটা পোস্টার

sakib 3বিনোদন ডেস্ক: শোনা যাচ্ছে ঈদে মুক্তি পেতে যাচ্ছে বদলে যাওয়া শাকিব খানের ঢাকাই ছবির সর্বশেষ সংস্করণ পাঙ্কু জামাই। কিন্তু মুক্তির আগেই বিতর্কেকে পড়েছে ছবিটি। কারণ পোস্টারে শাকিবের কাটা গলা ব্যবহার করা হলো।

জানা গেছে, চলতি বছরের ১২ এপ্রিল ‘কৃষ্ণার্জুনা যোদ্ধাম’ নামে একটি তামিল সিনেমা মুক্তি পায়। ছবিটির প্রধান চরিত্রে অভিনয় করেন নানী। আর নানীর শরীরেই শাকিব খানের গলা কেটে বসানো হয়েছে।

শাকিব খানের পাঙ্কু জামাইয়ের মুক্তি নিয়েও অনীহা রয়েছে। কেননা এই ছবিটি অপুর সাথে জুটি বেঁধে করা সর্বশেষ ছবি। শাকিব খান ও অপু বিশ্বাস জুটির ‘পাঙ্কু জামাই’ ছবির কাজ শুরু হয়েছিল ২০১৬ সালের জানুয়ারিতে। ওই সময় টানা শুটিংয়ে ছবির বেশিরভাগ কাজও সম্পূর্ণ হয়েছিল। এরপর হঠাৎ অপু বিশ্বাস পর্দার অন্তরালে চলে যাওয়ায় থেমে ছিল ছবির কাজ, শাকিবও ব্যস্ত ছিলেন অন্য ছবির শুটিংয়ে।

প্রায় আট মাস নিরুদ্দেশ থাকার পর আড়াল ভেঙে গেল বছর ফিরে আসলে গত ৭ অক্টোবর ফের এই ছবির শুটিং করেন অপু। এফডিসি ও পূবাইলে তিনদিন শুটিং করে অপু তার অংশের কাজ শেষ করেন। তখন অবশ্য শাকিব ছিলেন না। তাই শাকিবের কারণে থেমে ছিল ‘পাঙ্কু জামাই’ ছবির শেষ দিকের কাজ। সেটাও ফেব্রুয়ারিতে শেষ হয়ে যায়।

‘পাঙ্কু জামাই’ ছবিটি পরিচালনা করছেন আব্দুল মান্নান, যিনি এর আগে রিয়াজ-শাবনূরকে নিয়ে ‘মন বসে না পড়ার টেবিলে’ নামের ছবিটি নির্মাণ করেছিলেন। আর প্রযোজনা করছেন মোজাম্মেল হক সরকার।