মাঠের মধ্যে রাজনৈতিক পরিচয় থাকে না: যশোর ডিএফএ’র ইফতার মাহফিলে নাবিল

ক্রীড়া প্রতিবেদক: যশোর জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার শহরের একটি হোটেলে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

nabilইফতার ও দোয়া মাহফিলে যশোর জেলা ফুটবল অ্যাসোসিয়েশেন সভাপতি আসাদুজামান মিঠুর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন যশোর-৩ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী নাবিল আহমেদ। তিনি তার বক্তব্যে বলেন, ক্রীড়া ও সাংস্কৃতিঙ্গন যত বেশি সক্রিয় হবে মাদক ও অপরাধ তত রাশ পাবে। তিনি উপস্থিত খেলোয়াড়দের উদ্দেশ্য বলেন, মাঠের মধ্যে রাজনৈতিক পরিচয় থাকে না। থাকে দক্ষতার পরিচয়।

নাবিল আহম্মেদ বলেন, কয়েকদিন আগে শেষ হওয়া অনুর্ধ্ব-১৮ ফুটবলে আবাহনী চ্যাম্পিয়ন হয়। সেই দলে যশোরের অনেক খেলোয়াড় ছিল। তাই বলছি, যশোর ক্রীড়াঙ্গনের এখনো অনেক কিছু দেয়ার আছে। এরজন্য ক্রীড়া সংগঠকদের এক হতে হবে। যদি আমরা সবাই এক হয়ে কাজ করতে পারি তাহলে যশোর ক্রীড়াঙ্গনের আগের সুনাম ফিরে আসবে।

মহিলা ফুটবল ও ক্রিকেট বর্তমানে বাংলাদেশের আলোচিত বিষয়। সবার সাথে মাঠে কখনো প্রতিপক্ষ, কখনো দর্শক ও কখনো সমর্থক হিসেবে দেখা হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

এসময় উপস্থিত ছিলেন ডিএফএ’র সহ-সভাপতি আজিজুল ইসলাম শুকুর, প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন, যশোর জেলা ক্রীড়া সংস্থার সাবেক অতিরিক্ত সাধারণ সম্পাদক মকছেদ শফী, ক্রীড়া সংগঠক শরিফুল ইসলাম সরু চৌধুরি, ফুটবর রেফারি শহিদুল ইসলাম বাচ্চু, আনসারুল ইসলাম মিন্টু, সাবেক ক্রীড়া কর্মকর্তা ইফতেখার আলম, যশোর সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাড. সেতারা বেগম প্রমুখ।