নেইমারের জন্য ৩৫ কোটি ইউরো!

স্পোর্টস ডেস্ক: পিএসজি থেকে নেইমারকে দলে ভেড়াতে ৩৫ কোটি ইউরো গুনতে রাজি রিয়াল মাদ্রিদ। এমনটাই জানিয়েছে স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা।নেইমারের সঙ্গে পিএসজির বর্তমানে যে চুক্তি রয়েছে, তাতে নাকি একটা শর্ত রয়েছে। তা হল ১ সেপ্টেম্বরের পর ৩০ কোটি ইউরোর বিনিময়ে ব্রাজিল ফরোয়ার্ডকে ছাড়তে পারবে পিএসজি। আর এ সুযোগটিই কাজে লাগাতে চাইছে রিযাল মাদ্রিদ। গুনতে চাইছে আরও বেশি ৫ কোটি কোটি ইউরো।

বিশ্বকাপের পর নেইমারের সঙ্গে হয়তো চূড়ান্ত চুক্তি সেরে ফেলবে রিয়াল। এমনটাই বলছে স্পেনের শীর্ষস্থানীয় সংবাদমাধ্যমগুলো। এরইমধ্যে আবার রিয়ালের সহ-অধিনায়ক ও নেইমারের জাতীয় দলের সতীর্থ মার্সেলো বলেছেন, ‘নেইমার ও রোনালদোকে একই দলে খেলতে দেখলে অবাক হওয়ার কিছু থাকবে না।’

বিশ্ব রেকর্ড গড়ে শেষ পর্যন্ত যদি রিয়ালে আসে নেইমার, তাহলে রোনালদোর কী হবে। এ নিয়ে মার্সেলো বলেন, ‘দলের সবাই চাইছে রোনালদো ক্লাবে থাকুক। আর রিয়ালে নেইমারের জন্য দরজা খোলা। ক্লাবের প্রেসিডেন্ট বহু আগে থেকেই এটা বলেছেন। ফলে নেইমার ও রোনালদোকে এক সঙ্গে খেলতে দেখা অসম্ভব কিছু নয়।’

নেইমারকে রিয়ালে টানতে সবচেয়ে বড় ভুমিকা রাখতে পারে তার স্পন্সর নাইকির। এমনটাই খবর ব্রাজিল-স্পেন ও ফ্রান্সের সংবাদমাধ্যমগুলোর।

সব মিলিয়ে বছরে নেইমারের জন্য রিয়ালের গুনতে হবে ৪ কোটি ৫০ লাখ ইউরো। রোনালদোর বর্তমান বেতন ২ কোটি ১০ লাখ ইউরো। তাইতো প্রশ্নটা আসছে ঘুরে ফিরেই, কিভাবে বিশাল পরিমান এ অর্থের যোগান সামাল দেবে রিয়াল? এ ব্যাপারে অবশ্য এখনও ক্লাবটির পক্ষ থেকে স্পষ্ট করে কিছুই বলা হয়নি। তবে আশঙ্কা করা হচ্ছে, নেইমারকে টানতে শেষ পর্যন্ত রোনালদোকে ছাড়তেও পারে বার্ন্যাবুর ক্লাবটি।