যশোরে ফার্নিচার কর্মচারীর রহজ্যজনক মৃত্যু

স্টাফ রিপোর্টার, যশোর: যশোরে রাকিব হোসেন (২৮) নামে এক ফার্নিচার কর্মচারী কীটনাশক পানে আত্মহত্যা করেছে। তবে স্ত্রীর দাবি পারিবারিক বিষয় নিয়ে পিতার বাড়ি থেকে শ্বশুর বাড়িতে এসে শুক্রবার সন্ধ্যার দিকে রাকিব কীটনাশক পান করে। পরিবারের লোকজন তাকে উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। রাকিব বাঘারপাড়া উপজেলার নিতন্দ্রপুর গ্রামের হাবিবুর রহমানের ছেলে। বর্তমানে বিয়ের পর থেকে রাকিব যশোর সদর উপজেলার বসুন্দিয়া ইউনিয়ন পরিষদের জঙ্গলবাধাল গ্রামে শ্বশুর রেজাউলের বাড়িতেই থাকতেন।

স্ত্রী শেফালী জানিয়েছেন, চার বছর আগে রাকিবের সাথে তার বিয়ে হয়। বিয়ের পার তিনি স্বামীকে সাথে নিয়ে জঙ্গলবাধাল পিতার বাড়িতে বসবাস করে আসছিলেন। পরে গত শুক্রবার সকালে রাকিব নিজ পিতার বাড়িতে যায়। সে খান থেকে দুপুর তিনটার দিকে এসে নিজের রুমে ঘুমিয়ে থাকে। পরে ইফতারির কিছু আগে রাকিব রুমের মধ্যে চিৎকার করে। তখন রুমে গিয়ে তার মুখ থেকে গেজা বের হতে দেখে পরিবারের সদস্যদের দ্রুত হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতেই রাকিবের মৃত্যু হয়।

এ ব্যাপারে কোতোয়ালী থানার এস আই আমিনুর রহমান জানিয়েছেন, প্রাথমিক ভাবে স্ত্রীর বক্তব্যের উপর ভিত্তি করে বিষয়টি আত্মহত্যা। তবে তদন্ত চলছে। শনিবার দুপুর হাসপাতালের মর্গে রাকিবের ময়না তদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্থান্তর করা হয়েছে।