কাঁধে ভর দেওয়ায় ভক্তকে সরিয়ে দিলেন সালাহ (ভিডিও)

স্পোর্টস ডেস্ক: সেলফির বিড়ম্বনা কাকে বলে এবার বোধহয় টের পেয়েছে ফুটবল বিশ্ব। রাশিয়ায় নেমে যন্ত্রণাদায়ক পরিস্থিতির মুখোমুখি হয়েছিলেন মোহাম্মদ সালাহ। এক ভক্ত তার চোটগ্রস্ত কাঁধে ভর দিয়ে তুলতে গিয়েছিলেন সেলফি! সতর্ক সালাহ তার হাত ঝটপট সরিয়ে দিতে ভুল করেননি। কারণ, এই কাঁধেই যে মিশরের বিশ্বকাপ ভার। যেই দলটা ২৮ বছর পর পেয়েছে বিশ্বকাপের টিকিট।

salhaরাশিয়ায় টিম বাস থেকে নামছিলেন সালাহ। হুট করে এক ভক্ত বেষ্টনী ভেঙে তুলতে যান সেলফি। দুর্ভাগ্যবশত অতি উত্তেজনায় তিনি ভুলেই গিয়েছিলেন সালাহর কাঁধটা যে চোটগ্রস্ত। আর এই কাঁধ নিয়ে বাসা বেঁধেছে যত জল্পনা-কল্পনার জাল। ধীর-স্থির সালাহ এক ঝটকায় ভক্তের হাত সরিয়ে দিতে পারতেন। কিন্তু সালাহ হাল্কাভাবে ভক্তকে নিবৃত করেছেন। তার সঙ্গে সঙ্গে নিরাপত্তারক্ষীরা রুদ্রমূর্তিতেই সালাহকে সেখান থেকে বের করে নিয়ে গেছেন।

এমন ভিডিও প্রকাশ পাওয়ার পর থেকে তা ছড়িয়ে পড়েছে ইন্টারনেটে। ভিডিও থেকে ভক্তদের একরকম ধারণা জন্মেই গেছে, এই কাঁধ নিয়ে কোনও ঝুঁকি নিতে চাচ্ছেন না সালাহ। কারণ, প্রথম ম্যাচ থেকেই খেলার ইচ্ছা তার। আর সেই ইচ্ছা থেকে ভক্তের এমন আবদার রক্ষা করতে নিজেকে সামলে নিয়েছেন সবার আগে।

https://www.youtube.com/watch?v=5PoVDSliyWc