ফের পোশাক বিভ্রাটের শিকার গায়িকা রিয়ানা

riyanaবিনোদন ডেস্ক: পোশাক ও হেয়ারস্টাইলের জন্য বরাবরের মতো সমালোচনায় থাকেন ব্রিটিশ গায়িকা রিয়ানা। সম্প্রতি নিজের আসন্ন ছবি ওসেন্স ৮-এর প্রিমিয়ারে যুক্তরাজ্য যান এই গায়িকা। আর সেখানে গিয়ে আবারও পোশাক বিভ্রাটের শিকার হলেন এই অভিনেত্রী।

সংবাদমাধ্যম ডেইলি মেইলের প্রতিবেদনে বলা হয়, গত বুধবার রাতে ‘ওসেন্স ৮’ ছবির প্রিমিয়ারের জন্য এক ইভেন্টে যান রিয়ানা। সোনালি রঙের হাঁটু পর্যন্ত ঝুলের পোশাকে উপস্থিত হন তিনি। পোশাকের একদিক ছিল অফ সোল্ডার। ইভেন্টে পৌঁছনোর পর ফটোগ্রাফারদের সামনে পোজও দিচ্ছিলেন তিনি। ঠিক এমন সময় তার অফ সোল্ডারের দিকের গাউন কিছুটা নিচে নেমে যায়। এতে স্বাভাবিকভাবে অস্বস্তিকর পরিস্থিতির শিকার হতে হয় তাকে।

সমস্যা বুঝতে পেরেই সঙ্গে সঙ্গে পোশাক সামলে নেন ফ্যাশনেবল এই গায়িকা। এ সময় ক্যামেরা থেকে নিজেকে আড়াল করার চেষ্টা করেন তিনি।

জানা গেছে, লন্ডনের সিনে ওয়ার্ল্ড,লিসেস্টার স্কোয়ারে এক ইভেন্টে আয়োজন করা হয় ছবির প্রিমিয়ারটি। এতে অংশ নিতে যুক্তরাজ্যে উপস্থিত হন ছবির পুরো টিম। আর সেখানে গিয়েই পোশাক নিয়ে বিব্রতকর পরিস্থিতিতে পড়েন তিনি। আর এতে করেই আবারও আলোচনার কেন্দ্রে উঠে এলেন রিয়ানা।