যশোরে বর্ণাঢ্য আয়োজনে বাংলানিউজের প্রতিষ্ঠাবাষিকী পালন

স্টাফ রিপোর্টার, যশোর: যশোরে বর্ণাঢ্য আয়োজনে দেশের শীর্ষ নিউজপোর্টাল বাংলানিউজের প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। রোববার সকালে প্রেসক্লাব যশোরে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যশোরের জেলা প্রশাসক আব্দুল আওয়াল।

banglanewsপ্রেসক্লাব যশোরের সহ সভাপতি মনোতোষ কুমার বসুর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, যশোর সংবাদপত্র পরিষদের সভাপতি ও দৈনিক কল্যাণ সম্পাদক একরাম-উদ-দ্দৌলা, সম্পাদক পরিষদের সাধারণ সম্পাদক ও দৈনিক গ্রামের কাগজের সম্পাদক মবিনুল ইসলাম মবিন, দৈনিক প্রতিদিনের কথার ভারপ্রাপ্ত সম্পাদক ফারাজী আহম্মেদ সাঈদ বুলবুল, যশোর সাংবাদিক ইউনিয়ন (জেইউজে) সভাপতি সাজেদ রহমান, সাধারণ সম্পাদক মিলন রহমান।

উপস্থিত ছিলেন- প্রেসক্লাব যশোরের যুগ্ম সম্পাদক ও বাংলাদেশ প্রতিদিনের নিজস্ব প্রতিবেদক সাইফুল ইসলাম সজল, বিএফইউজে সদস্য প্রণব দাস ও মুনিরুজ্জামান মনির, সাংবাদিক নেতা আমিনুর রহমান মামুন, সাকিরুল করিম রিটন প্রমূখ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, বাংলানিউজের যশোর অফিসে দায়িত্বরত স্টাফ করেসপন্ডেন্ট উত্তম ঘোষ।
আলোচনায় বক্তারা বলেন, মাল্টিমিডিয়া তথা অনলাইন মিডিয়া জগৎতে বাংলানিউজ একটি রোল মডেল। বাংলানিউজ মুক্তিযুদ্ধের কথা বলে, দেশের মানুষের কথা বলে, তেমনি সমাজের শোষণ, অবিচার-অনিয়ম আর সমস্যা-সম্ভবনার কথা বলে। আগামী দিনগুলোতেও এধারা অব্যহত রাখবে সেই প্রত্যাশা সকলের।
আলোচনা সভা শেষে জেলা প্রশাসক আব্দুল আওয়ালসহ অতিথিগণ কেক কাটেন।