যশোর এম এম কলেজে শিক্ষক পরিষদের নব-নির্বাচিত কর্মকর্তাদের দায়িত্ব গ্রহণ

স্টাফ রিপোর্টার, যশোর: যশোর সরকারি মাইকেল মধুসূদন (এম এম) মহাবিদ্যালয়ে মঙ্গলবার শিক্ষক পরিষদের বিদায়ীদের দায়িত্ব হস্তান্তর ও নব-নির্বাচিতদের কার্যভার গ্রহণ অনুষ্ঠান হয়েছে। অনুষ্ঠানে বিদায়ী কর্মকর্তাদের ক্রেস্ট দিয়ে সংবর্ধনা ও নব-নির্বাচিত কর্মকর্তাদের ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

mmc newsসমগ্র আয়োজনে কলেজের অধ্যক্ষ প্রফেসর আবু তালেব মিয়ার সভাপতিত্বে বক্তব্য রাখেন উপাধ্যক্ষ প্রফেসর সেখ আবুল কাওসার, নব-নির্বাচিত শিক্ষক পরিষদের সম্পাদক প্রফেসর শৈলেশ কুমার রায়, বিদায়ী সম্পাদক এআইএম শরীফ হোসেন, কোষাধ্যক্ষ এস এম আইয়ুব হোসেন ও নব-নির্বাচিত ক্রীড়া সম্পাদক এবিএম নাহিদ নেওয়াজ।

mmc newsএ সময় উপস্থিত ছিলেন বিদায়ী যুগ্ম-সম্পাদক ইংরেজি বিভাগের সহযোগি অধ্যাপক আরএম জাকারিয়া, নব-নির্বাচিত যুগ্ম-সম্পাদক অর্থনীতি বিভাগের সহকারি অধ্যাপক মহিউদ্দিন, কোষাধ্যক্ষ হিসাববিজ্ঞান বিভাগের সহকারি অধ্যাপক আনোয়ার হোসেন, সাংস্কৃতিক সম্পাদক ইংরেজি বিভাগের প্রভাষক নাসরীন সুলতানা ও বিদায়ী ক্রীড়া সম্পাদক শাহজাহান কবির। অনুষ্ঠানে অধ্যক্ষ বিদায়ী কর্মকর্তাদের ক্রেস্ট দিয়ে সংবর্ধনা ও নতুনদের ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেন।

উল্লেখ্য, পদাধিকার বলে শিক্ষক পরিষদের সাত সদস্য বিশিষ্ট এই কমিটিতে অধ্যক্ষ প্রফেসর আবু তালেব মিয়া বলে সভাপতি ও উপাধ্যক্ষ প্রফেসর সেখ আবুল কাওসার সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করবেন।