বিয়ের পিঁড়িতে দেব-রুক্মিনী

dabবিনোদন ডেস্ক: কিছুদিন আগে সাতপাকে বাঁধা পড়েন টলিউড নির্মাতা রাজ চক্রবর্তী ও শুভশ্রী। এবার গাঁটছড়া বাঁধতে যাচ্ছেন টলিউডের আলোচিত জুটি দেব ও রুক্মিনী মৈত্র। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, বর্তমানে দেব-রুক্মিনী প্রেমের সম্পর্কে রয়েছেন। চলতি সপ্তাহে অনেকটা লুকিয়ে রুক্মিনীর জন্মদিন উদযাপন করেন দেব।

এদিকে গুঞ্জন শোনা যাচ্ছে, বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন দেব- রুক্মিনী। চলতি বছরের নভেম্বরের মাঝামাঝি সময় তারা বিবাহবন্ধনে আবদ্ধ হবেন। শুভশ্রীর সঙ্গে বিচ্ছেদের পর রুক্মিনী মৈত্রর প্রেমে মজেন দেব।

যদিও প্রেমের বিষয়টি স্বীকার করেননি এই জুটি। এর আগে দেবের সঙ্গে প্রেমের বিষয়ে রুক্মিনী মৈত্র বলেছিলেন, ‘দেব এবং আমি খুব ভালো বন্ধু। সময়, দূরত্ব অথবা কোনো ব্যক্তি আমাদের এ সম্পর্ক পরিবর্তন করতে পারবে না। দেবও সেটি ভালোভাবেই জানে।’

মডেল হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন রুক্মিনী। বড় পর্দায় অভিনয় করেও প্রশংসা কুড়িয়েছেন তিনি। ২০১৭ সালে ‘চ্যাম্প’ সিনেমার মাধ্যমে সিনেমায় অভিষেক ঘটে রুক্মিনীর। এরপর ‘ককপিট’ ও ‘কবীর’ সিনেমায় অভিনয় করেন তিনি। এই তিনটি সিনেমায়ই দেবের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন এই অভিনেত্রী।