এভ্রিলকে শাকিব নায়িকা করায় নাখোশ বুবলি!

sakib avril bubliবিনোদন ডেস্ক: শাকিব খানের নায়িকা হয়ে সিনেমায় আসছেন জান্নাতুল নাঈম এভ্রিল। এমন খবরে বেশ চটেছেন নায়িকা বুবলি। কারণ তিনি ভাবতেই পারেন না শাকিব তাকে ছাড়া অন্য কোনো নায়িকার সাথে সিনেমা করবেন। তবে তার এ ভাবনাকে উড়িয়ে দিয়ে শাকিব ঠিকই এভ্রিলকে তার নতুন সিনেমার নায়িকা হিসেবে নিয়েছেন।

এভ্রিলকে শাকিব সিনেমায় অভিনয়ের ক্ষেত্রে বেশ কিছু টিপসও দিয়েছেন। তাকে বলিউডের ঐশ্বরিয়ার মতো নাচ শিখতে হবে এমন পরামর্শ নাকি দিয়েছেন। স্বাভাবিকভাবেই এভ্রিলের প্রতি শাকিবের এতটা কেয়ারিং বুবলীর ভাল লাগার কথা নয়। তাই তিনি ক্ষেপে আগুন হয়ে আছেন।

এমনকি শাকিবের সাথে চুক্তিবদ্ধ নতুন সিনেমা ‘একটি প্রেম দরকার, মাননীয় সরকার’ থেকে নিজেকে সরিয়ে নিযেছেন। কারণ হিসেবে সংবাদ মাধ্যমকে বলেছেন, আমি সবসময় কম কাজ করতে চাই। সংখ্যায় না কাজের মানে বিশ্বাস করি। একটি প্রেম দরকার, মাননীয় সরকার সিনেমা থেকে স্বেচ্ছায় সরে দাঁড়িয়েছি। কারণ একই প্রযোজনা প্রতিষ্ঠানের সাথে আমার অন্য আরেকটি সিনেমা নিয়ে বেশ কিছুদিন ধরে কথা হচ্ছে। এ জন্য আমার প্রস্তুতি দরকার। তাই একসাথে কয়েকটা কাজে মনোযোগ দেয়া আমার জন্য কঠিন হয়ে পড়বে। তাই সরে দাঁড়িয়েছি। বুবলি যতই ব্যাখ্যা দিন না কেন, চলচ্চিত্রের লোকজন বলছেন, এভ্রিলকে শাকিবের কাছে টানার বিষয়টি বুবলি কিছুতেই মানতে পারছেন না। তাই অভিমান করে চুক্তিবদ্ধ সিনেমা থেকে সরে দাঁড়িয়েছেন।