যশোরে বৃদ্ধাকে ধর্ষণের পর হত্যায় অভিযুক্ত গণপিটুনিতে নিহত

jessore newsস্টাফ রিপোর্টার: যশোরে বৃদ্ধাকে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যায় অভিযুক্ত ইরাদত আলী (৪০) গণপিটুনিতে নিহত হয়েছেন। সোমবার রাতে সদর উপজেলার জগনাথপুর গ্রামে এ ঘটনা ঘটে।

ইরাদত খান সদর উপজেলার জগনাথপুর গ্রামের হাবিবুর রহমানের ছেলে।

যশোর সদর উপজেলার বসুন্দিয়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) হায়াৎ মাহমুদ জানান, সোমবার দুপুরে ইরাদত ওরফে ইরাদ প্রতিবেশী মেহেরুন নেছা (৬০)কে ভাত রান্নার কথা বলে বাড়িতে ডেকে নেন। বিকেল থেকে ওই বৃদ্ধাকে খুঁজে না পাওয়ায় প্রতিবেশিরা ইরাদতকে সন্দেহ করে।

তিনি জানান, স্থানীয়দের জিজ্ঞাসাবাদের মুখে ইরাদত অসংলগ্ন কথাবার্তা বলতে থাকেন। এতে উত্তেজিত হয়ে লোকজন তাকে মারপিট করেন। মারপিটের এক পর্যায়ে তিনি স্বীকার করেন, ওই বৃদ্ধার লাশ তার বাড়ির পাশে মুরগির ঘরে প্লাস্টিকের বস্তার মধ্যে রয়েছে।

এসআই হায়াৎ মাহমুদ জানান, পুলিশ সেখান থেকে বৃদ্ধার লাশ উদ্ধার করেছে। সোমবার রাত ১১টার দিকে মুমূর্ষু অবস্থায় পুলিশ ইরাদতকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি জানান, ইরাদত এলাকায় খুব খারাপ প্রকৃতির লোক বলে পরিচিত। বছরখানেক আগে তিনি একই এলাকার পঞ্চম শ্রেণির ছাত্রী সুরাইয়াকে ধর্ষণের পর হত্যা করার অভিযোগে গ্রেফতার হয়েছিলেন। মাস ছয়েক আগে হাইকোর্ট থেকে তিনি জামিন পান।