ঝিনাইদহে ‘বন্দুকযুদ্ধে’ ১৩ মামলার আসামি নিহত

gunfightবসির আহাম্মেদ, ঝিনাইদহ: ঝিনাইদহের হরিনাকুন্ডু উপজেলার ভাতুড়িয়া নামক স্থানে র‌্যাবের সাথে কথিত বন্দুকযুদ্ধে এবার আমিরুল ইসলাম পচা (৪৩) নামের এক ব্যক্তি নিহত হয়েছে। র‌্যাব নিহত এই ব্যক্তিকে ডাকাত দলের সদস্য বলে জানিয়েছে। বন্দুকযুদ্ধে র‌্যাবের ৩ সদস্য আহত হয়েছে বলে দাবি করা হচ্ছে। সেখান থেকে একটি শুটার গান, দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়ে বলে জানিয়ে র‌্যাব। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার গভীর রাতে।

নিহত আমিরুল ইসলাম পচা হরিনাকুন্ডু উপজেলার ভায়না গ্রামের রহিম বক্সের ছেলে।

র‌্যাব-৬ ঝিনাইদহের কোম্পানী কমান্ডার এএসপি গোলাম মোর্শেদ জানান, জেলার হরিনাকুন্ডু উপজেলার ভাতুড়িয়া নামক স্থানে র‌্যাবের চেকপোস্ট চলছিল। এসময় ডাকাত সদস্যরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পরে র‌্যাবও পাল্টা গুলি ছুড়লে বন্দুকযুদ্ধ শুরু হয়। আধাঘন্টা বন্দুকযুদ্ধ চলার পর ডাকাত সদস্যরা পালিয়ে যায়। এরপর ঘটনাস্থল থেকে আন্ত:জেলা ডাকাত দলের সদস্য আমিরুল ইসলাম পচাকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে হরিনাকুন্ডু উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।

ঘটনাস্থল থেকে একটি শুটার গান, দুই রাউন্ড গুলি ও হাশুয়া উদ্ধার করা হয়। নিহত ডাকাত আমিরুলের বিরুদ্ধে বিভিন্ন থানায় হত্যা, ডাকাতিসহ ১৩ টি মামলা রয়েছে র‌্যাবের এই কর্মকর্তা যোগ করেন।