যশোরে সড়ক দুর্ঘটনায় দু’নারী নিহত

jessore mapস্টাফ রিপোর্টার: পৃথক সড়ক দুর্ঘটনায় যশোরে দু’নারী নিহত হয়েছেন। তারা হলেন, যশোর উপশহরের আবু বক্করের স্ত্রী রেবেকা বেগম (৫০) ও যশোর সদর উপজেলার রাজারহাট এলাকার মিনু হোসেনের স্ত্রী বিউটি বেগম (৪০)। এ ঘটনায় বিউটির স্বামী মিনু হোসেনও গুরুতর আহত হয়েছেন। তাকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রেবেকার স্বামী আবু বক্কর জানান, শনিবার বিকেল সাড়ে ৩টার দিকে যশোরের হাশিমপুর থেকে মোটরসাইকেলে বাড়িতে ফিরছিলেন। যশোর- মাগুরা সড়কের বাহাদুরপুর স্কুল মাঠে পাশে পৌঁছুলে মোটরসাইকেলের পেছন থেকে রেবেকা বেগম পড়ে গিয়ে গুরুতর আহত হন। স্থানীয়দের সহযোগিতায় তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

শনিবার সন্ধ্যা ৬টার দিকে ইন্টার্নি চিকিৎসক আহমেদ সৈকত তাকে মৃত ঘোষণা করেন। তিনি বলেন, মাথায় অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তার মৃত্যু হয়েছে।

অপর ঘটনায় বিউটি বেগমের বোন লিপি জানান, স্বামী মনু হোসেনের মোটরসাইকেলে শনিবার বিকেল সাড়ে ৫টার দিকে যশোর শহরের খড়কী পিতার বাড়িতে আসছিলেন বিউটি। বকচর এলাকায় পৌঁছুলে একটি ট্রাক পেছন থেকে মোটরসাইকেলে ধাক্কা দিলে বিউটি বেগম ছিটকে পড়ে গুরুতর আহত হন। এসময় মিনু হোসেনও পড়ে প্রচন্ড আঘাত পান। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেন। ইন্টার্নি ডাক্তার আহম্মেদ সৈকত বিউটি বেগমকে রাত সাড়ে ৭টার দিকে তাকে মৃত ঘোষণা করেন। স্বামী মিনু হোসেনের অবস্থা আশঙ্কাজনক বলে তিনি জানিয়েছেন।