কেশবপুর প্রেসক্লাব নির্বাচন : আশরাফ সভাপতি, মোতাহার সাধারণ সম্পাদক

kpur newsজাহিদ আবেদীন বাবু, (কেশবপুর) যশোর: বিপুল উৎসাহ উদ্দীপনা ও উৎসব মূখর পরিবেশে শনিবার কেশবপুর প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে আশরাফ-উজ-জামান খান ২০ ভোট পেয়ে সভাপতি, মোতাহার হোসাইন ২১ ভোট পেয়ে সাধারণ সম্পাদক পদে পুুননির্বাচিত হয়েছেন।

প্রেসক্লাব ভবনে অনুষ্ঠিত নির্বাচনে তাদের প্রতিদ্বন্দ্বী সভাপতি পদে জয়দেব চক্রবর্তী ১৩ ভোট, সাধারণ সম্পাদক পদে আব্দুল হাই সিদ্দিকী ১০ ভোট ও মশিউর রহমান ৪ ভোট পেয়েছেন। নির্বাচনে দপ্তর সম্পাদক পদে মশিয়ার ২১ ভোট, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে শেখ শাহীনুর ইসলাম ১৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

নির্বাহী কমিটির ৫টি সদস্য পদে কে এম কবির হোসেন ২৫ ভোট, আব্দুর রহমান ২৩ ভোট, নূরুল ইসলাম খান ২২ ভোট, রুহুল আমীন খান ২১ ভোট ও আব্দুর রাজ্জাক ২০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। এর আগে বিনা প্রতিদ্বন্দ্বীতায় সহ সভাপতির ২টি পদে আলহাজ্ব আব্দুস সাত্তার মোল্যা ও হাজী রুহুল কুদ্দুস, যুগ্ম সম্পাদকের ২টি পদে মাহাবুর রহমান টুলু ও অধ্যক্ষ এমআর মঈন, কোষাধ্যক্ষ পদে শামসুর রহমান ও গ্রন্থাগার সম্পাদক পদে শাহিনুর রহমান নির্বাচিত হন।

শনিবার সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত নির্বাচন কমিশনের চেয়ারম্যান মাষ্টার আব্দুস সালাম, সদস্য সিদ্দিকুর রহমান ও আব্দুল মোমিন বিরতিহীনভাবে ভোট গ্রহণ করেন। প্রেসক্লাবের ৩৬ জন ভোটারের মধ্যে ৩৫ জন ভোট প্রদান করেন।

এ দিকে কেশবপুর প্রেসক্লাবের নব নির্বাচিত কমিটিকে অভিনন্দন জানিয়েছেন কেশবপুরের সংসদ সদস্য ও জন প্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক, কেশবপুর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম মোড়ল, পৌর বিএনপির সাধারণ সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান অধ্যাপক আলাউদ্দিন আলা, সাংবাদিক জাহিদ আবেদীন বাবু প্রমুখ।