রাজশাহী জেলা বিএনপির সাধারণ সম্পাদক গ্রেফতার

ডেস্ক রিপোর্ট : রাজশাহী জেলা বিএনপির সাধারণ সম্পাদক মতিউর রহমান মন্টুকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার দিনগত রাত পৌনে ২টার দিকে নগরীর রামচন্দ্রপুর এলাকার বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।

মন্টুর পরিবার ও স্থানীয় বিএনপি নেতারা জানান, পুলিশ মন্টুকে বাসা থেকে তুলে নিয়ে গেছে। তবে তাকে কোথায় রাখা হয়েছে সে ব্যাপারে তারা জানেন না।

বিএনপির মেয়রপ্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল জানান, পুলিশ গভীর রাতে নগরীর রামচন্দ্রপুর এলাকার বাসা থেকে মন্টুকে ধরে নিয়ে গেছে। বিএনপি নেতা মন্টু সিটি নির্বাচনে দলীয় মেয়রপ্রার্থীর পক্ষে প্রচার-প্রচারণায় গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করছিলেন বলে জানান বুলবুল।

অন্যদিকে পরিবারের লোকেরা আরও জানিয়েছেন, পুলিশ বিএনপি নেতা মন্টুর লাইসেন্সকৃত অস্ত্রটিও নিয়ে গেছে।

এদিকে রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র ও সিনিয়র সহকারী পুলিশ কমিশনার ইফতে খায়ের আলম জানান, রাজশাহী জেলা বিএনপির সাধারণ সম্পাদক মতিউর রহমান মন্টুকে গ্রেফতার করা হয়েছে।

গত ১৭ জুলাই নগরীর সাগরপাড়া বটতলায় বিএনপির মেয়রপ্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুলের নির্বাচনী পথসভায় পর পর তিনটি ককটেল বিস্ফোরিত হয়। এ ঘটনায় নগরীর বোয়ালিয়া মডেল থানায় বিস্ফোরক আইনে একটি মামলা হয়।

সেই মামলাতেই বিএনপি নেতা মন্টুকে গ্রেফতার করা হয়েছে বলে সংশ্লিষ্ট পুলিশ কর্মকর্তারা জানিয়েছেন। তাকে আদালতে পাঠিয়ে রিমান্ডের আবেদন করা হবে বলে জানান সিনিয়র সহকারী পুলিশ কমিশনার।