নষ্ট রাজনীতির নব্য কান্ডারি ঐক্যফ্রন্টের ড. কামাল : ওবায়দুল কাদের

বিএনপির দূস্য, খুনী ও সন্ত্রাসীদের পূর্নাবাসনের নেতৃত্ত্ব ও নষ্ট রাজনীতির নব্য কান্ডারি হিসেবে ড. কামাল ঐক্যফ্রন্ট গঠন করেছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত সাভার বাজার বাসস্ট্যান্ড ও আশুলিয়ার পলাশবাড়ি আমার স্কুল প্রাঙ্গণে সাভার পৌর আওয়ামী লীগ ও সাভার ও আশুলিয়া উপজেলা আওয়ামী লীগের পৃথক গণসংযোগে মন্ত্রী ওবায়দুল কাদের এসব কথা বলেন।

এ সময় তিনি ইউপি, পৌরসভা ও উপজেলা নির্বাচনে বিদ্রোহী প্রার্থীদের ক্ষমা করলেও, সাংসদ নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হলে ক্ষমা করা হবে না বলে হুশিয়ারি দেন।

তিনি আরও বলেন, আওয়ামী লীগের কিছু ভুল থাকতে পারে, তবে তা নগন্য। কিন্তু বিএনপির পুরোটাই অপকর্ম।

ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজীর আহম্মেদ এর সভাপতিতে অনুষ্ঠিত পথ সভায় এ সময় সাবেক পররাষ্ট্র মন্ত্রী দীপু মনি, স্থানীয় সংসদ সদস্য ডা. এনামুর রহমান, সাভার উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিসেস হাসিনা দৌলা, ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ চৌধুরী, সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলাম রাজীব, সাভার পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ আব্দুল গনি। আওয়ামী লীগ যুবলীগের কেন্দ্রিয় সাংগঠনিক সম্পাদক ফারোক হাসান তুহিন ও সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারন সম্পাদক ও ধামসোনা ইউনিয়নের চেয়ারম্যান জনাব সাইফুল ইসলাম ও আশুলিয়া থানা যুবলীগের সাবেক সাধারন সম্পাদক শাহাদাৎ হোসেন খান, ধামসোনা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মতিউর রহমান মতিন,আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়ক মোঃ কবির হোসেন সরকার, যুুগ্ন আহ্বায়ক মোঃ মইনুল ইসলাম ভূইয়া ও ইলিয়াজ ভূইয়া ও মোঃ আবুল হোসেন ভূইয়া।

ইয়াপুর ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক মোঃ নূরোল আমিন সরকার ও যুুগ্ন আহ্বায়ক সুুুুহেল সরকার, ধামসোন ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি ইসমাইল হোসেন বকুল ও সাংগঠনিক সম্পাদক আব্দুল কাইয়ম খান, তাইজুল ইসলাম সোহাগ ও যুগ্ন সাধারন সম্পাদক টুটুল আহমেদ নয়ন, ধামসোনা ইউনিয়নের ৭নং ওয়ার্ড যুবলীগের সভাপতির হানিফ খান ও সাধারন সম্পাদক ওয়াসিম ভূইয়া, সংগঠনিক সম্পাদক মোঃ হাসান খান প্রমুখ।

এর আগে মন্ত্রীর আগমন উপলক্ষে সাভার পৌরসভা ও সাভার উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতা-কর্মী এবং একাদশ সংসদ নির্বাচনে সাভারের আওয়ামী দলীয় মনোনায়ন প্রত্যাশীরা সমর্থকদের পক্ষে বেনার ফেস্টুন খন্ড খন্ড মিছিল নিয়ে সভা প্রাঙ্গনে উপস্থিত হলে পুরো এলাকা বিশাল জনসভায় পরিনত হয়।