রাখিকে আছাড় মারতে টাকা দিয়েছিলেন তনুশ্রী?

রেসলিং কোর্টে এক রেসলারের আছাড় খেয়ে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি ‘বিতর্ক রানি’ রাখি সায়ন্ত। কিন্তু কেন সেই নারী রেসলার তাঁকে আছাড় মারলেন? আহত রাখির অভিযোগ, সাবেক মিস ইন্ডিয়া তনুশ্রী দত্তর ‘টাকা খেয়ে’ ওই রেসলার তাঁকে আহত করেছে।

রাখির আরো অভিযোগ, তনুশ্রী চেয়েছেন তাঁর কোমর ভেঙে যাক, যাতে তিনি কখনো নাচতে না পারেন, ভক্তদের বিনোদন দিতে না পারেন।

ভারতের হরিয়ানা রাজ্যের পঞ্চকুলা শহরে সিডব্লিউই (কন্টিনেন্টাল রেসলিং এন্টারটেইনমেন্ট) আয়োজিত রেসলিং ম্যাচে যোগ দেন রাখি। ওই রেসলারের সঙ্গে লড়ছিলেন তিনি। কিন্তু হঠাৎ করেই যা হয়, তা একেবারেই প্রত্যাশিত ছিল না তাঁর।

মাইক্রো-ব্লগিং সাইট টুইটারে কিং মিকা সিং নামের এক অ্যাকাউন্ট থেকে রাখির রেসলিংয়ের ভিডিও শেয়ার দেওয়া হয়। সেই ভিডিও এখন অন্তর্জালে ভাইরাল।

ভিডিওতে দেখা যায়, রেসিলিংয়ের রিঙে রাখি তাঁর প্রতিপক্ষের হাতে নির্দয়ভাবে আছাড় খেয়েছেন! মেঝেতে বারবার আঘাত করা হলেও তিনি আর উঠতে পারেননি। তারপর তাঁকে রিঙের বাইরে নিয়ে যাওয়া হয়। দ্রুত পাঠানো হয় হাসপাতালে।

নিতম্ব ও তলপেটে তীব্র ব্যথা আছে বলে জানিয়েছেন রাখি। তবে অবস্থা স্থিতিশীল।

২০১৫ সালে ভারতের পাঞ্জাবের জলন্ধরে সিউব্লিউই প্রতিষ্ঠিত হয়। পঞ্চকুলার তৌ দেবী লাল স্টেডিয়ামে ম্যাচ চলাকালে রাখি আহত হন।

আরেকটি ভিডিও অনলাইনে ছড়িয়ে পড়েছে, যেখানে দেখা যাচ্ছে, রাখি রিংয়ের মেঝেতে পড়ে আছেন। ৪০ বছর বয়সী এ অভিনেত্রীকে এক নারী পুলিশ কর্মকর্তা ও সংগঠকরা উদ্ধার করছেন। পরে তাঁকে দ্রুত হাসপাতালে নেওয়া হয়।

এই অবস্থার জন্য তনুশ্রী দত্তকে দায়ী করেছেন রাখি সায়ন্ত।

ইনস্টাগ্রামে তাঁর অফিশিয়াল অ্যাকাউন্ট থেকে বলা হয়েছে, ‘সে (রেসলার) ইচ্ছাকৃতভবে আমাকে আহত করেছে… তনুশ্রী দত্তর কাছ থেকে সে টাকা নিয়েছে এবং আমার পেছন ভাগ যেন ক্ষতিগ্রস্ত হয় ও যেন কখনো নাচতে না পারি, ভক্তদের বিনোদন দিতে না পারি, সে জন্যই এটা করা হয়েছে। ভারত, আমেরিকা ও পুরো বিশ্বে থাকা আমার ভক্তরা, তোমাদের অনুরোধ করছি, আমার পাশে দাঁড়াও এবং এসব ব্রিটিশদের বিরুদ্ধে লড়াই করো’…

তনুশ্রী দত্ত নানা পাটেকারের নামে মিথ্যাচার করছে, এমন বক্তব্য দেওয়ার পর খবরের শিরোনাম হন রাখি সায়ন্ত। এরপর তনুশ্রী দ্ত্ত ও তাঁর সঙ্গে বাকযুদ্ধ চলে কিছুদিন।

বর্ষীয়ান অভিনেতা নানা পাটেকারের বিরুদ্ধে তনুশ্রী দত্তর যৌন হেনস্তার অভিযোগের পর গোটা বলিউডে শুরু হয় হ্যাশট্যাগ মি টু ঝড়। অনেকেই তনুশ্রীকে সমর্থন করেন। আবার কেউ চুপচাপ এড়িয়ে যান। কিন্তু প্রথম থেকেই তনুশ্রীর বিরোধিতা করতে থাকেন রাখি সায়ন্ত।

তনুশ্রীর বিরুদ্ধে এমনও অভিযোগ তোলেন, ‘তনুশ্রী সমকামী। ও আমাকে ধর্ষণ করেছে।’

নানা পাটেকারের ঘটনা প্রকাশ্যে আনার পর রাখির ক্রমাগত বিরোধিতা দেখে তাঁর বিরুদ্ধে ১০ কোটি রুপির মানহানি মামলা করেন তনুশ্রী। তার পরিপ্রেক্ষিতে তনুশ্রীর বিরুদ্ধে ৫০ কোটির মানহানি মামলা করবেন বলে হুমকি দেন রাখি। তবে শেষ পর্যন্ত ২৫ পয়সা ক্ষতিপূরণ চেয়ে মানহানি মামলা করেন তিনি। সূত্র : ডিএনএ